shono
Advertisement
Bohurupi

'বহুরূপী'র ক্লাইম্যাক্সে শিলাজিতের চমক, বক্স অফিসে ছক্কা হাঁকানোর পর ফের ম্যাজিক!

বুধসন্ধ্যায় শিলাজিতের বড় চমক!
Published By: Sandipta BhanjaPosted: 07:09 PM Oct 23, 2024Updated: 07:09 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোর-পুলিশের রুদ্ধশ্বাস গল্পে আবার গায়কের ম্যাজিক! যাঁরা এতদিনে প্রেক্ষাগৃহে গিয়ে 'বহুরূপী' (Bohurupi) দেখে ফেলেছেন, এই দৃশ্য তাঁদের কাছে অচেনা নয়। তবে চমক কিন্তু এখানেই শেষ নয়। কিন্তু বক্স অফিসে ছক্কা হাঁকানোর পর এবার বুধসন্ধ্যায় ক্ষুরধার ক্লাইম্যাক্স দৃশ্যের নেপথ্যের বহু কথা ফাঁস করলেন শিলাজিৎ (Silajit)।

Advertisement

'বহুরূপী'র একেবারে ক্লাইম্যাক্স দৃশ্যে একটি গান রয়েছে। প্রেক্ষাগৃহ থেকে সিনেমাটি দেখে বেরনোর পর অনেকেই একেবারে উসখুশ করছিলেন যে এই গানটি কোন প্ল্যাটফর্মে পাবেন তাঁরা। তবে হন্যে হয়েও লাভ হয়নি! কারণ এই গানের দৃশ্যে ক্লাইম্যাক্সের ঝলক রয়েছে। তবে পুজোর মরশুমে লক্ষ্মীলাভের পর এবার শেষমেশ অপেক্ষার অবসান ঘটালেন নন্দিতা-শিবপ্রসাদ। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রযোজনা সংস্থার সমস্ত সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে মুক্তি পেল 'তুই ক্যানে এলি সরোবরে' গানটি। যে গানে শিলাজিৎ অভিনয় করার পাশাপাশি কণ্ঠও দিয়েছেন। 'মনসা মঙ্গল' অবলম্বনে 'বহুরূপী'র এই বহু প্রত্যাশিত গানের কথা লেখার পাশাপাশি কম্পোজও করেছেন শিলাজিৎ নিজে। আর মহিলাকণ্ঠে রয়েছেন সুকন্যা চট্টোপাধ্যায়।

উইন্ডোজ-এর প্রতিটা সিনেমায় গল্পের পাশাপাশি গানও বরাবর একটা গুরুত্বপূর্ণ জায়গায় থেকেছে, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না। এপ্রসঙ্গে শিলাজিতের মন্তব্য, "নন্দিতাদি এবং শিবপ্রসাদের 'বহুরূপী' ছবিটাতে আমার লেখা এবং সুর করা একটা গান রয়েছে। প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায় গানটি প্রোডিউস করেছেন। ডুয়েট গান। এই প্রথম বাংলা ছবির জন্য গান গেয়েছে সুকন্যা চট্টোপাধ্যায়। অনেকেই ওর অন্য ধরনের গায়কি এবং গানটা ভালো লেগেছে বলছে। শুনতে চাইছে আবার। মেসেঞ্জারে অনেকে জানতে চাইছেন, গানটা কেন পাচ্ছেন না বা কোথায় পাবেন? যাঁরা এই গানটি এতদিন খুঁজছিলেন, তাঁদের উদ্দেশে বলছি, এই গানটি আসলে ছবির ক্লাইম্যাক্স দৃশ্য। তাই এতদিনে রিলিজ করা হয়নি। আজকে সমস্ত সোশাল প্ল্যাটফর্মে রিলিজ হল।"

শিলাজিৎ মনে করিয়ে দিলেন, 'বহুরূপী' ছবিতে ননী দাস বাউল, অর্ণব দত্ত, বনি চক্রবর্তী এবং অনুপম রায়েরও একটা গান রয়েছে। আর বাংলা ছবিতে এই প্রথমবার আবহ সঙ্গীতের দায়িত্বে ছিলেন বনি চক্রবর্তী। এদিকে বাংলার পর জাতীয় স্তরেও বিজয়রথ ছোটাচ্ছে নন্দিতা-শিবপ্রসাদের ‘বহুরূপী’ (Bohurupi)। বিশেষ করে অভিনেতা শিবপ্রসাদ মুখোপাধ্যায়ে মুগ্ধ প্রবাসী বাংলা সিনেদর্শকরা। তাই তো, প্রেক্ষাগৃহ থেকে বেরিয়েও ‘ছ্যাঁচড়াপুরের বিক্রমে’র ঘোর কিছুতেই যেন কাটতে চাইছে না তাঁদের! এই ক্লাইম্যাক্স দৃশ্যেও কিন্তু শিবপ্রসাদ মুখোপাধ্যায়কে এমন অবতারে দেখা গিয়েছে, যেভাবে আগে কখনও তাঁকে দেখেননি দর্শকরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • উইন্ডোজ-এর প্রতিটা সিনেমায় গল্পের পাশাপাশি গানও বরাবর একটা গুরুত্বপূর্ণ জায়গায় থেকেছে।
  • মুক্তি পেল 'তুই ক্যানে এলি সরোবরে' গানটি। যে গানে শিলাজিৎ অভিনয় করার পাশাপাশি কণ্ঠও দিয়েছেন।
  • মহিলাকণ্ঠে রয়েছেন সুকন্যা চট্টোপাধ্যায়।
Advertisement