shono
Advertisement
Dev-Srijit

'আগে টিকিট, পরে অটোগ্রাফ-সেলফি', 'টেক্কা'র প্রচারে সিনেমা হলের কাউন্টারে দেব-সৃজিত

'মাঠে নেমে' প্রচার নায়ক-পরিচালক জুটির।
Published By: Suparna MajumderPosted: 10:02 AM Oct 06, 2024Updated: 10:02 AM Oct 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোর বক্স অফিসে জোর লড়াই। একসঙ্গে তিন-তিনটে বাংলা ছবি। 'বহুরূপী', 'টেক্কা' ও 'শাস্ত্রী'। কোন ছবি শেষ হাসি হাসবে তা আর কয়েকটা দিন পরেই জানা যাবে। তবে তার আগে প্রচারের ময়দানে কোমর বেঁধে নেমে পড়েছেন তারকারা। দেব-সৃজিত পৌঁছে গিয়েছিলেন বারুইপুরের এক সিনেমা হলে। কাউন্টারে দাঁড়িয়ে বিক্রি করলেন টিকিট।

Advertisement

টিম 'টেক্কা' আগাম টিকিট বিক্রি করতে আসবে। এই ঘোষণা আগেই করা হয়েছিল। তাতেই টিকিটের জন্য লম্বা লাইন পড়ে যায়। যথাসময়ে কাউন্টারে হাজির হন অভিনেতা-প্রযোজক দেব ও পরিচালক সৃজিত। শুরু হয় টিকিট বিক্রি। টিকিটের পাশাপাশি সেলফি আর অটোগ্রাফের আবদারও আসতে থাকে। পরিচালক সৃজিতের সাফ কথা, "আগে টিকিট, পরে অটোগ্রাফ-সেলফি।"

মজার ছলেই এই কথা বলেছেন সৃজিত। দেবও যতক্ষণ কাউন্টারে ছিলেন সেলফি ও অটোগ্রাফের আবদার মিটিয়েছেন। মাঝে আবার এক প্রতিযোগী নিজের নাম শুভশ্রী রায় বলেন। তাতে আবার চমকে ওঠেন দেব। প্রচারের ভিডিও পোস্ট করেছেন দেব। ক্যাপশনে লিখেছেন, "মাঠে নেমে কাজ হয়তো এটাকেই বলে... যখন জাতীয় পুরস্কারজয়ী পরিচালকেরও চেষ্টা থাকে যেন প্রযোজকের জয় হয়। তাহলে তো আর হারার কথাই নয়।"

রবিবার ছবির প্রচারে ঐতিহ্যবাহী গ্লোব সিনেমাতেও যাচ্ছেন দেব-সৃজিত জুটি। সেখানেও টিকিট বিক্রি করবেন দুজন। ১৯২২ সালে জন্ম হয়েছিল গ্লোবের। পুরনো কলকাতার স্মৃতির সঙ্গে তার ওতপ্রোত সম্পর্ক। ‘গুপী গাইন বাঘা বাইন’, ‘ঘরে বাইরে’র মতো বাংলা সিনেমার পাশাপাশি হলিউডের ব্লকবাস্টার বহু ছবি একসময়ে এখানে রমরম করে চলেছে। লিন্ডসে স্ট্রিটের ঐতিহ্যময় হলটি বন্ধ হয়ে গিয়েছিল দুদশক আগে। আবারও ফিরেছে নবকলেবরে। সেখানেই এবার 'টেক্কা'র গ্র্যান্ড ওপেনিং। ছবি সিনেমা মুক্তি পাবে ৮ অক্টোবর।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেব-সৃজিত পৌঁছে গিয়েছিলেন বারুইপুরের এক সিনেমা হলে।
  • কাউন্টারে দাঁড়িয়ে বিক্রি করলেন টিকিট।
Advertisement