shono
Advertisement
Tota Roy Choudhury

ছবির দৃশ্য ফাঁস! টোটার কাজে ক্ষিপ্ত রাজা চন্দ, করণ জোহরকে নালিশ পরিচালকের

দুই প্রযোজককে সঙ্গে নিয়ে বড় সিদ্ধান্তের কথাও জানান রাজা।
Published By: Suparna MajumderPosted: 07:06 PM May 10, 2024Updated: 11:49 PM May 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুমতি ছাড়া সোশাল মিডিয়ায় ছবির দৃশ্য ফাঁস করে দিয়েছেন নায়ক টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। এমনই অভিযোগ পরিচালক রাজা চন্দর। সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তিনি। দুই প্রযোজককে সঙ্গে নিয়ে জানান বড় সিদ্ধান্তের কথা। আবার ফেসবুকের মাধ্যমে করণ জোহরকে করলেন নালিশ।

Advertisement

ছবি: ফেসবুক

শুক্রবার ফেসবুকে নিজের নতুন ছবির অ্যাকশন দৃশ্যের একটি ভিডিও শেয়ার করেন টোটা। ক্যাপশনে তিনি লেখেন, "যখন নাগরিকদের সাহায্যের প্রয়োজন হয় তখন তাঁরা পুলিশের দ্বারস্থ হন। যখন পুলিশদের সাহায্যের প্রয়োজন হয় তখন তাঁরা রণদীপ রায়ের দ্বারস্থ হন। হাড় ভেঙে হোক, প্রোটোকল ভেঙে হোক বা আইন ভেঙে হোক; ন্যায়বিচার সে করবেই। শুভ অক্ষয় তৃতীয়ার দিন আমার পরবর্তী ছবি, #POLICE-এর এক ঝলক আপনাদের নিবেদন করলাম।"

ছবি: ফেসবুক

[আরও পড়ুন: মৃণাল সেনকে অঞ্জন দত্তর শ্রদ্ধার্ঘ্য, কেমন হল ‘চালচিত্র এখন’? পড়ুন রিভিউ ]

এর বিরুদ্ধেই সোচ্চার হন পরিচালক রাজা চন্দ। দুই প্রযোজক ঝুমা ও ময়ূখকে পাশে নিয়ে ভিডিও বার্তায় তিনি জানান, এই দৃশ্যগুলি তাঁর পরিচালিত নতুন ছবির। যার নাম 'শপথ ২'। পরিচালকের অভিযোগ, টোটার অনুরোধেই এই ভিডিওটি তৈরি করা হয়েছিল। আলাদা করে কালার কারেকশন করা হয়েছিল। তিনি বলেছিলেন ভিডিওটি করণ জোহরকে দেখাবেন। কিন্তু পরিচালক, প্রযোজকদের কোনও অনুমতি ছাড়াই সোশাল মিডিয়ায় শেয়ার করে দেন।
রাজা জানান, তাঁর মা হাসপাতালে। আর সেখানে থাকাকালীনই পরিচালক এই কথা জানতে পারেন। এমন ঘটনাকে পাইরেসির সঙ্গে তুলনা করেন তিনি। "এটা কী বেআইনি নয়?" এমন প্রশ্নও তোলেন। পরিচালক জানান, টোটার জন্য একাধিকবার শুটিং শিডিউল পালটাতে হয়েছিল। অভিনেতাকে তিনি ব্যক্তিগতভাবে শ্রদ্ধা করতেন। কিন্তু এর আগেও না বলে ছবির 'ডান্স ক্লিপ' সোশাল মিডিয়ায় আপলোড করে দিয়েছিলেন নায়ক। 

রাজা জানান, টোটা এই ভিডিও নামাতে রাজি নন। তিনি নায়কের উপর চিৎকার করেছেন বলেও জানান। সব শেষে বলেন, সিনেমার নাম আর 'শপথ ২' রাখা হবে না। নতুন নাম তাহলে কী? তা আনুষ্ঠানিকভাবেই জানানো হবে বলেই জানান পরিচালক। ফেসবুক পোস্টে আবার করণ জোহরকে নালিশ করে তাঁর প্রতিক্রিয়া জানতে চেয়েছেন রাজা চন্দ। উল্লেখ্য, টোটা নিজের পোস্টে 'শপথ ২' লেখেননি। তার বদলে 'পুলিশ' হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

[আরও পড়ুন: ফের শেক্সপিয়রের গল্পে অভিনয় অনির্বাণের! টলিউডের ‘রোমিও-জুলিয়েট’ কারা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অনুমতি ছাড়া সোশাল মিডিয়ায় ছবির দৃশ্য ফাঁস করে দিয়েছেন নায়ক টোটা রায়চৌধুরী।
  • এমনই অভিযোগ পরিচালক রাজা চন্দর। সোশাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন তিনি।
Advertisement