shono
Advertisement
Utpalendu Chakraborty

হাসপাতালে ভর্তি উৎপলেন্দু চক্রবর্তী, কী হয়েছে জাতীয় পুরস্কারজয়ী পরিচালকের?

পরিচালক উৎপলেন্দুর আরও এক পরিচয় তিনি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বাবা।
Posted: 08:16 PM Apr 09, 2024Updated: 08:18 PM Apr 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভর্তি জাতীয় পুরস্কারজয়ী পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বাড়িতে পড়ে গিয়ে কোমরের হাড় ভেঙে যায় পরিচালকের। মঙ্গলবার উৎপলেন্দুকে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালে। এই মুহূর্তে চিকিৎসকদের কড়া নজরে রয়েছেন পরিচালক। তাঁর বয়স হয়েছে ৭৬।

Advertisement

সংবাদমাধ্যমকে তাঁর সহকারী অর্ঘ্য মুখোপাধ্যায় জানিয়েছেন, পরিচালকের প্রস্টেটের সমস্যা রয়েছে। বৃহস্পতিবার তাঁর ক্যাথিটার খোলা হয়। শুক্রবার হাঁটতে গিয়ে বাড়িতে পড়ে যান। এর পর বাড়িতেই ছিলেন উৎপলেন্দু। অর্ঘ্য জানিয়েছেন, শনিবার থেকে তাঁর স্মৃতিভ্রম শুরু হয়। তারপরই হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। হাসপাতালে বেড পাওয়া যাচ্ছিল না বলেই দেরি হল।

[আরও পড়ুন: কলকাতায় পা রেখে কী দেখে মুগ্ধ হলেন কার্তিক আরিয়ান? নিজেই শেয়ার করলেন ভিডিও]

দীর্ঘদিন ধরেই অসুস্থ একাধিক জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কারে সম্মানিত চলচ্চিত্র পরিচালক উৎপলেন্দু চক্রবর্তী। আটের দশকে ‘ময়নাতদন্ত’, ‘চোখ’, ‘দেবশিশু’র মতো চর্চিত ছবি পরিচালনা করেছেন ৭৬ বছর বয়সী এই গুণী ব্যক্তিত্ব। কিন্তু এখন আর সেভাবে তাঁর খোঁজ রাখে না বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি।

পরিচালক উৎপলেন্দুর আরও এক পরিচয় রয়েছে। তিনি পরিচালক শতরূপা সান্যালের প্রাক্তন স্বামী এবং অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ও চিত্রাঙ্গদা চক্রবর্তীর বাবা।উৎপলেন্দুর সঙ্গে তাঁর পরিবারের সদস্যদের কোনও যোগাযোগ নেই।

[আরও পড়ুন: পোলাও-মাংস থেকে নাচোস ঘুগনি, সেজওয়ান ফুচকার ফিউশন পাবেন এই পয়লা বৈশাখে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পরিচালক উৎপলেন্দুর আরও এক পরিচয় রয়েছে।
  • শনিবার থেকে তাঁর স্মৃতিভ্রম শুরু হয়।
Advertisement