shono
Advertisement

শৈশবের পুজো নিয়ে নস্ট্যালজিক সৌরসেনী, এবারের পরিকল্পনা কী?

পুজোর স্মৃতিতে ডুব অভিনেত্রীর। কী বললেন?
Published By: Sandipta BhanjaPosted: 08:06 PM Sep 14, 2024Updated: 08:06 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে নবীন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় সৌরসেনী মৈত্র। বাংলা-হিন্দি দুই ইন্ডাস্ট্রিতেই বর্তমানে দাপটের সঙ্গে কাজ করে চলেছেন সৌরসেনী। সারা বছর জিনস টি-শার্টেই স্বচ্ছন্দ্যবোধ করেন অভিনেত্রী, তবে পুজোর পাঁচদিন একেবারে নিপাট বাঙালি সাজই পছন্দ টলিপাড়ার জেনওয়াইয়ের অভিনেত্রীর। চলতি বছরের পুজো প্রস্তুতি খানিক ম্লান যদিও। মন খারাপের ভিড়ে পুজো নিয়ে কী প্ল্যান সৌরসেনীর (Sauraseni Mitra)?

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল-এর মুখোমুখি হয়ে তিনি জানালেন, "বাকি আর পাঁচজন বাঙালি যেভাবে ছোটবেলায় পুজো কাটান, আমিও সেভাবেই কাটাতাম। প্রচুর ঠাকুর দেখতাম। ছোটবেলায় অনেক বেশি নতুন জামা হত। এখন যত বয়স বাড়ছে, সেই তালিকাটা ততই কমে যাচ্ছে। তখন সকাল, বিকেল কোনদিন কোন জামাটা পড়ব? সেটা নিয়ে একটা এক্সাইটমেন্ট থাকত। সারা রাত জেগে হইহই করে ঠাকুর দেখতে বেড়াতাম। ভীষণ খাওয়া-দাওয়া করতাম। যেটা এখনও করি।"

এবার কীভাবে পুজো উদযাপন করবেন বলে ভেবেছেন? প্রশ্নের উত্তরে সৌরসেনী জানালেন, "এবছর যেরকম পরিস্থিতি, এই অস্থির সময়ে যে মনে খুব আনন্দ নিয়ে কাটাতে পারব বলে মনে হচ্ছে না। আশা করা যায়, পুজো আসার আগে আমাদের মনে যেন সেই আনন্দ ফিরে আসে এবং পুজোটাকে যেন উদযাপন করতে পারি। সেদিন সত্যিই আনন্দের সঙ্গে সেলিব্রেট করব।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • টলিউডে নবীন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় সৌরসেনী মৈত্র।
  • পুজোর পাঁচদিন একেবারে নিপাট বাঙালি সাজই পছন্দ টলিপাড়ার জেনওয়াইয়ের অভিনেত্রীর।
  • সারা রাত জেগে হইহই করে ঠাকুর দেখতে বেড়াতাম। ভীষণ খাওয়া-দাওয়া করতাম। যেটা এখনও করি: সৌরসেনী।
Advertisement