shono
Advertisement
Hina Khan

ক্যানসার আক্রান্ত হিনাকে আগলে রেখেছেন কলকাতার ছেলে রকি, প্রেম থাকলেও বিয়েতে বাধা!

হিনার জন্য নাকি সব কিছু ছাড়তেও রাজি ছিলেন এই প্রেমিক।
Published By: Akash MisraPosted: 03:33 PM Jul 02, 2024Updated: 03:33 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। স্টেজ ৩। পুরো পৃথিবীটাই যেন ওলট-পালট হয়ে গিয়েছে হিনার। এক মুহূর্তে সমস্ত গ্ল্যামার শেষ! হাসপাতালের বিছানায় শুরু কঠিন লড়াই। প্রথম কেমোথেরাপির ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। আর সেই সঙ্গে দিয়েছেন আবেগঘন বার্তা।

Advertisement

তবে হিনার এই জীবন লড়াইয়ে তিনি এক নন। সঙ্গে রয়েছেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক রকি জয়সওয়াল। রকি আর হিনা প্রেমে থাকলেও, শোনা যায় বিয়েতে তাঁদের বাধা। ঘনিষ্ঠরা বলেন, রকি ও হিনার এই দীর্ঘ প্রেমের মাঝে এসে পড়েছে ধর্ম! আর সেই কারণেই নাকি বিয়ে নিয়ে গড়িমসি। মূলত, দুই পরিবারের কারণেই নাকি বিয়েটা হচ্ছে না।

ক্যানসার আক্রান্ত হওয়ার পর হিনা জানান, “আমরা যা বিশ্বাস করি তাই হয়ে উঠতে পারি আর আমি নিজেকে নতুনভাবে উদ্ভাবনের সুযোগ হিসাবে এই চ্যালেঞ্জ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর জন্য আমার আমার সবচেয়ে বড় হাতিয়ার ইতিবাচক চিন্তা। আমি অত্যন্ত স্বাভাবিক থাকার চেষ্টা করছি। আর যা হবে তার জন্য নিজেকে প্রস্তুত রাখছি। আমার কাছে ..আমার কাজের প্রতিশ্রুতি গুরুত্বপূর্ণ। গুরুত্বপূর্ণ আমার অনুপ্রেরণা, আবেগ এবং শিল্পীসত্তা। আমি হার মানব না।''

[আরও পড়ুন: রেশন দুর্নীতি মামলা: ইডিকে ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান ঋতুপর্ণা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথম কেমোথেরাপির ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী।
  • সেই কারণেই নাকি বিয়ে নিয়ে গড়িমসি।
Advertisement