shono
Advertisement
Hina Khan

শরীরে মারণরোগ তবুও অদম্য মনের জোর, কনে সাজে ব়্যাম্পে ক্যানসারাক্রান্ত হিনা খান

মনের জোরেই জীবনযুদ্ধ চলছে অভিনেত্রীর।
Published By: Sandipta BhanjaPosted: 11:27 AM Sep 16, 2024Updated: 03:02 PM Sep 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ রোগ ক্যানসার থাবা বসিয়েছে শরীরে। চলছে কেমোথেরাপি। কিন্তু এই লড়াই সহজ নয়। ক্যানসারের তৃতীয় ধাপ চলছে হিনা খানের (Hina Khan)। তবুও অদম্য মনের জোর। মারণ রোগ শরীরে থাবা বসালেও মানসিক শক্তি এতটুকু টলাতে পারেনি। তাই তো এই অসুস্থ শরীরেও মার্জার সরণিতে কনে সাজে বাজিমাত করলেন হিনা। যে ভাইরাল ভিডিও কিনা বর্তমানে অনেকের জীবনযুদ্ধে সাহস জোগাবে।

Advertisement

ভিডিওতে দেখা গিয়েছে, হিনার পরনে লাল লেহেঙ্গা। বধূবেশে পায়ে আলতা। দিব্যি আত্মবিশ্বাসের সঙ্গে ব়্যাম্পে হাঁটছেন আগের মতোই। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্তই নেটপাড়ায় আপাতত ভাইরাল। যা দেখে অভিনেত্রীকে কুর্নিশ জানিয়েছেন ভক্তরা। শুধু তাই নয়, হিনা খানের এই অদম্য মনের জোরের প্রশংসাও করেছেন অনেকে। কেউ বা আবার 'বিগ বস'-এর ঘরে তাঁর লড়াকু পারফরম্যান্সের প্রসঙ্গ টেনে 'শের খান' বলে আখ্যা দিয়েছেন। অনেকেই আবার সাহস জোগানোর জন্য হিনাকে ধন্যবাদ জানিয়েছেন। সম্প্রতি মারণ রোগ শরীরে বাসা বেঁধে অসুস্থ করে দিলেও নিজের মতো করে অবসরে কাজ, বাইরে যাওয়া চালিয়ে যাচ্ছেন হিনা খানয থেমে থাকেননি। সম্প্রতি একতা কাপুরের গণেশপুজোয় গিয়েছিলেন অভিনেত্রী।

Stage 3 Cancer and Look at her Confidence!
byu/dayumnshit inBollyBlindsNGossip

তাঁর জীবনের গল্প সিনেমাকেও হার মানায়। যেকোনও মুহূর্তে বিপর্যয় ঘটতে পারে। এমনই এক বিপর্যয় হিনা খানের (Hina Khan) জীবনে নেমে এসেছে। স্তন ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী। পুরো পৃথিবীটাই যেন ওলট-পালট হয়ে গিয়েছে হিনার। এক মুহূর্তে সমস্ত গ্ল্যামার শেষ! হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা। পরে সিনেমা, ওয়েব সিরিজেও কাজ করেন। স্টেজ ৩ স্তন ক্যানসারে আক্রান্ত ৩৬ বছরের অভিনেত্রী। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন শ্রেয়া ঘোষাল। তাঁর জন্য প্রার্থনা করেছেন শিল্পা শেট্টি। হিনার এই লড়াই অনুপ্রেরণা জোগায়, এমনই মন্তব্য জুহি পারমারের। হিনাকে ‘স্ট্রং’ বলেছেন মৌনী রায় ও ভারতী সিং।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অসুস্থ শরীরেও মার্জারসরণিতে কনে সাজে বাজিমাত করলেন হিনা খান।
  • যে ভাইরাল ভিডিও কিনা বর্তমানে অনেকের জীবনযুদ্ধে সাহস জোগাবে।
  • ক্যানসারের তৃতীয় ধাপ চলছে হিনা খানের।
Advertisement