shono
Advertisement
Karwa Chauth 2024

করবা চৌথের DDLJ কানেকশন! ছবি পোস্ট করে কী লিখলেন কাজল?

নিজের পোস্টের মাধ্যমে রাজ-সিমরনের সেই চিরন্তন প্রেমের কথা স্মরণ করিয়ে দিলেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 12:36 PM Oct 20, 2024Updated: 05:38 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০ অক্টোবর ১৯৯৫। ভারতীয় সিনেমার ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে এই তারিখ। কারণ রাজ-সিমরনের প্রেমের গাথা। হ্যাঁ, এই দিনেই সিনেমা হলে মুক্তি পেয়েছিল শাহরুখ খান ও কাজলের আইকনিক সিনেমা ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’। সেই কথাই করবা চৌথের দিন স্মরণ করলেন কাজল। কারণ রবিবারই ছবি মুক্তির ২৯ বছর হয়ে গেল।

Advertisement

ছবিতে সিমরন ও রাজের করবা চৌথের দৃশ্যটি নিশ্চয়ই অনেকেরই মনে রয়েছে। প্রথম করবা চৌথে কিছুতেই কুলজিতের হাত থেকে জল খাবে না সিমরন। ছাদে বসে সে রাজের অপেক্ষা করতে থাকে। খিদে-তেষ্টায় প্রাণ ওষ্ঠাগত। রাজকে দুকথা শুনিয়েই দেয় সিমরন। তার পরই জানতে পারে তার মতোই রাজ উপবাস করে রয়েছে বিশেষ দিনে। প্রেমের সেই দৃশ্য স্মরণ করিয়েই সোশাল মিডিয়ায় রাজ-সিমরনের রোম্যান্টিক ছবি শেয়ার করেছেন কাজল (Kajol)।

নিজের শেয়ার করা এই ছবির ক্যাপশনে কাজল লিখেছেন, 'সেই করবা চৌথের ২৯ বছর... সবাইকে এক ক্ষুধার্ত ও সফল করবা চৌথের শুভেচ্ছা... মারাঠা মন্দিরে সিনেমাটা দেখতে চলে যেতেই পারেন।' ক্যাপশনে DDLJ হ্যাশট্যাগও দিয়েছেন কাজল। প্রসঙ্গত, মুম্বইয়ের মারাঠা মন্দিরে এখনও ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ দেখানো হয়। আর তা দেখতে আসেন দর্শক। উইকএন্ডে শো হাউসফুল হওয়ার নজিরও রয়েছে।

শোনা যায়, হিন্দিতে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ তৈরি করার ইচ্ছে আদিত্য চোপড়ার ছিল না। ভেবেছিলেন রাজ-সিমরনের কাহিনি হলিউডের জন্য ইংরাজিতে তৈরি করবেন। শাহরুখ খান (Shah Rukh Khan) নয়, নায়ক হিসেবে টম ক্রুজের কথা ভেবেছিলেন আদিত্য। সেই স্বপ্ন পূরণ হয়নি। তার পরই শাহরুখ-কাজল জুটিকে নিয়ে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ তৈরি করেন। এই ছবি থেকেই শাহরুখ-কাজল জুটি হয়ে ওঠে আইকনিক।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০ অক্টোবর ১৯৯৫ সিনেমা হলে মুক্তি পেয়েছিল শাহরুখ খান ও কাজলের আইকনিক সিনেমা ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’।
  • সেই কথাই করবা চৌথের দিন স্মরণ করলেন কাজল। কারণ রবিবারই ছবি মুক্তির ২৯ বছর হয়ে গেল।
Advertisement