shono
Advertisement
Amitabh Bachchan

'আমার অন্তিম যুদ্ধের সময় এসেছে', ৮১-র অমিতাভের কথায় কী প্রতিক্রিয়া অভিষেক-শ্বেতার?

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে 'খেল' দেখাচ্ছেন বিগ বি।
Posted: 11:04 AM Apr 22, 2024Updated: 11:04 AM Apr 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: "আমার অন্তিম যুদ্ধের সময় এসে গিয়েছে", ৮১-র অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) মুখে রোমাঞ্চকর সংলাপ শুনে দুই সন্তান অভিষেক-শ্বেতারা যা প্রতিক্রিয়া দিলেন, তা নিয়ে জোর চর্চা বলিউডে। পরনে আপাদমস্তক মলিন কাপড়। এমকী হাতে-পায়ে মুখে অবধি জড়ানো ব্যান্ডেজ। উসকো-খুসকো ধূসর চুল দাড়ি। তবে ব্যান্ডেজবাঁধা চেহারায় নজর কাড়ল অমিতাভ বচ্চনের শ্যেনদৃষ্টি। ‘কাল্কি ২৮৯৮ এডি’র (Kalki 2898 AD) ফার্স্ট লুকেই বাজিমাত করলেন বিগ বি। মাত্র ২১ সেকেন্ডের ঝলক দেখে বলিউড তো বটেই এমনকী দক্ষিণী সিনেদুনিয়াতেও শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

রবিবাসরীয় কেকেআর বনাম আরসিবির আইপিএল ম্যাচের মাঝেই ‘কাল্কি ২৮৯৮ এডি’ থেকে অমিতাভ বচ্চনের লুক প্রকাশ্যে নিয়ে আসা হয়। এই সিনেমায় দ্রোণাচার্য পুত্র অশ্বত্থামার ভূমিকায় দেখা যাবে অমিতাভকে। ফার্স্ট লুক টিজারে শিবলিঙ্গের সামনে প্রার্থনারত দেখা গেল বিগ বিকে। তাঁকে বলতে শোনা যায়, "সেই প্রাচীন কাল থেকে এই অবতার আসার অপেক্ষা করছি আমি। আমি গুরু দ্রোণাচার্য পুত্র অশ্বত্থামা। আমার অন্তিম যুদ্ধের সময় এসেছে।" 'কাল্কি'র লুকে অমিতাভের খেল দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দুই সন্তান অভিষেক-শ্বেতা। নাতনি নভ্যা নভেলিও উচ্ছাস প্রকাশ করলেন।

[আরও পড়ুন: সোম সকালে বড় চমক! শিবপ্রসাদকে স্নেহের চুমু রাখী গুলজারের, আসছে ‘আমার বস’, কবে?]

নাগ অশ্বীন পরিচালিত ‘প্রজেক্ট কে’ নিয়ে বড়সড় আপডেট। মহাভারতের আধারে লেখা চিত্রনাট্য এবার পয়লা ঝলক প্রকাশ্যে এনেই ঝাঁজ বুঝিয়ে দিল। কালচক্রের জেরে বিশ্ব-ব্রহ্মাণ্ডের ভবিষ্যৎকে কল্প বিজ্ঞানের মিশেলে তুলে ধরার প্রচেষ্টা করেছেন পরিচালক। ছবির বিষয়বস্তুর সঙ্গে সাযুজ্য রেখেই 'প্রজেক্ট কে' নামবদল ঘটেছে, ‘কাল্কি ২৮৯৮ এডি’র টিজারের তা স্পষ্ট।

গতবছর এই ছবির টিজার দেখার পর থেকেই মুক্তির অপেক্ষায় সিনেপ্রেমীদের চাতক পাখির দশা! বিশেষভাবে উল্লেখ্য এই সিনেমার স্টার কাস্ট। দুর্ধর্ষ দুই দক্ষিণী সুপারস্টারের সঙ্গে বলিউডের তাবড় দুই তারকা। মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে খলনায়ক হিসেবে কমল হাসানের দ্বৈরথ দেখার সুযোগ পাবেন দর্শকরা। ‘কাল্কি ২৮৯৮ এডি’র সুবাদেই দীর্ঘ ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কমল হাসান। এমন অবতারে নাকি এর আগে কখনও দেখা যায়নি দক্ষিণী সুপারস্টারকে। যার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকও নাকি হাঁকিয়েছেন কমল হাসান। যোদ্ধার বেশে প্রভাস। অন্যদিকে ‘কাল্কি’ শাসনে দলদাসে পরিণত হওয়া দীপিকাও ধরা দিয়েছিলেন টিজারে। ভিএফএক্স-এর কাজ অতি উন্নত। তবে প্রভাসের পোস্টারের ‘সস্তা ফটোশপ’ দেখে যাঁরা বিরক্ত হয়েছিলেন ‘কাল্কি ২৮৯৮ এডি’ যে বড়পর্দায় তাঁদের হতাশ করবে না, তা বেশ বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: কাঠফাটা গরমে গুজরাটে অটো চালাচ্ছেন পরমব্রত, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ‘কাল্কি ২৮৯৮ এডি’র ফার্স্ট লুকেই বাজিমাত করলেন বিগ বি।
  • মাত্র ২১ সেকেন্ডের ঝলক দেখে বলিউড তো বটেই এমনকী দক্ষিণী সিনেদুনিয়াতেও শোরগোল পড়ে গিয়েছে।
  • 'কাল্কি'র লুকে অমিতাভের খেল দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দুই সন্তান অভিষেক-শ্বেতা।
Advertisement