shono
Advertisement
Arijit Singh

স্কুটিতে চড়ে বুথে অরিজিৎ, জিয়াগঞ্জে সস্ত্রীক ভোট দিলেন গায়ক

জিয়াগঞ্জে প্রীতম সিং জি এস এফ পি প্রাথমিক বিদ্যালয়ের ২৬ নম্বর বুথে ভোট দেন গায়ক।
Posted: 06:36 PM May 07, 2024Updated: 07:42 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট দিলেন দেশের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং(Arijit Singh)। মঙ্গলবার একটু বেলার দিকেই জিয়াগঞ্জে প্রীতম সিং জি এস এফ পি প্রাথমিক বিদ্যালয়ের ২৬ নম্বর বুথে ভোট(Lok Sabha Election 2024) দেন গায়ক। তবে তিনি একা নন, স্ত্রী কোয়েলকে সঙ্গে নিয়েই এদিন ভোট দিতে যান অরিজিৎ। প্রিয় গায়ককে সামনে থেকে দেখে ভোট কেন্দ্রের বাইরে হইচই পড়ে গিয়েছিল।

Advertisement

মঙ্গলবার স্কুটি চালিয়েই ভোট কেন্দ্রে পৌঁছন অরিজিৎ। স্কুটি থেকে নেমেই স্ত্রীকে নিয়ে সোজা ঢুকে যান বুথে । ভোট দেন । তারপর আবার স্কুটিতে করেই ফিরে যান জুটিতে।

জনপ্রিয় গায়ক তিনি। কিন্তু অরিজিৎ সিংয়ের আদব কায়দা দেখলে তা বুঝতে পারা খুব কঠিন। মুম্বইয়ের ঝাঁ চকচকে বাড়ি ছেড়ে, সেলেব-সুলভ লাইফস্টাইল ছেড়ে, মুশির্দাবাদের জিয়াগঞ্জে স্কুটিতে চড়েই এদিক ওদিক ঘুরে বেড়ান অরিজিৎ। পাড়ার মোড়ে আড্ডা দেন ছোটবেলার বন্ধুদের সঙ্গে। অরিজিতের এমন স্বভাবই তাঁকে আরও জনপ্রিয় করে তুলেছে।

[আরও পড়ুন: প্রথম বৃষ্টিতে নাজেহাল ঋতুপর্ণা, জলমগ্ন রাস্তায় জেরবার নায়িকা, কী করলেন?]

রিয়্যালিটি শো ‘ফেম গুরুকুল’-এ অংশ নিয়েছিলেন অরিজিৎ। তবে সেই শোয়ে সেরা হতে পারেননি তিনি। সেই ঘটনার পর গোপনে নিজেকে তৈরি করছিলেন। তারপর রীতিমতো ধামাকা হয়ে আসলেন অরিজিৎ।

২০১১ সালে ‘মার্ডার ২’ সিনেমার ‘ফির মহব্বতে’ গান দিয়ে। এরপর একে একে সাংহাই-এর ‘দুয়া’। তবে ২০১৩ সালে আশিকি ২ -এর ‘তুম হি হো’ এবং ‘চাহু ম্যায় না’ গান গেয়ে রীতিমতো হইচই ফেলে দেন অরিজিৎ। তার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। অরিজিতের গান মানেই সুপারহিট। যার ঝুলিতে এত পুরস্কার। ফ্যানদের ভালোবাসা, তিনি কিন্তু একেবারেই সাদাসিধে। বরং ফতুয়া পরে জিয়াগঞ্জের রাস্তায় স্কুটি চড়তেই বেশি পছন্দ করেন তিনি।

[আরও পড়ুন: শাড়ির আভিজাত্য নিয়ে ‘মেট গালা’য় আলিয়া ভাট, ছবি থেকে চোখ ফেরানো দায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০১১ সালে ‘মার্ডার ২’ সিনেমার ‘ফির মহব্বতে’ গান দিয়ে।
  • অরিজিৎ সিংয়ের আদব কায়দা দেখলে তা বুঝতে পারা খুব কঠিন।
Advertisement