shono
Advertisement
Manasi Sinha

'টাকাপয়সার সম্পর্ক নেই...', অডিশনের বিজ্ঞাপন নিয়ে প্রশ্ন উঠতেই জবাব মানসী সিনহার

সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি অডিশন নেওয়ার বিজ্ঞাপন দিয়েছিলেন অভিনেত্রী-পরিচালক। তা নিয়েই শোরগোল।
Published By: Suparna MajumderPosted: 12:46 PM Jun 26, 2024Updated: 01:04 PM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয় থেকে পরিচালনায় এসেই বাজিমাত করে দিয়েছেন মানসী সিনহা (Manasi Sinha)। আয়ের নিরিখে বছরের সেরা সিনেমার তালিকায় জায়গা করে নিয়েছে 'এটা আমাদের গল্প'। এবারে নতুন সিনেমার কাজ শুরু করেছেন। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি অডিশন নেওয়ার বিজ্ঞাপন দিয়েছিলেন অভিনেত্রী-পরিচালক। তা নিয়েই শোরগোল। উঠছে নানা প্রশ্ন। সোশাল মিডিয়ার মাধ্যমেই সমস্ত প্রশ্ন, অভিযোগের জবাব দিলেন মানসী।

Advertisement

ধাগা প্রোডাকশনের জন্য এই অডিশনের বিজ্ঞাপন। যা শেয়ার করেছিলেন মানসী। তারকা জানান, এর পরই তাঁর কাছে ব্যক্তিগত স্তরে নানা প্রশ্ন আসছে। এত মানুষকে একে একে জবাব দেওয়া সম্ভব নয় তাই সোশাল মিডিয়ার মাধ্যমে জবাব দিলেন। মানসী জানান, এই অডিশনের সঙ্গে টাকাপয়সার কোনও সম্পর্ক নেই। অভিনেত্রী-পরিচালক লেখেন, "কোনও টাকা দিতে হবে না। যাঁরা এই জাতীয় প্রশ্ন করছেন এটা তাঁদের জন্য উত্তর।"

[আরও পড়ুন: নেতাজি আদর্শ! ‘সেনাপতি’ হয়ে দুর্নীতি দূর করতে মরিয়া কমল হাসান, দেখুন ভিডিও]

এর আগে এই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অডিশন নেওয়ার পর কোনও কাজ দেওয়া হয়নি। এমন অভিযোগও পেয়েছেন মানসী। তাঁদের জবাব দিয়ে লেখেন, "যে ছবির জন্য অডিশনটি নেওয়া হয়েছিল, সেই ছবিটি এই ব্যানারে হয়নি সেই জন্য অডিশন নেওয়া সত্বেও তাদেরকে ধাগা প্রোডাকশন কাজ দিতে পারেননি।" এর পরই আবার তিনি লেখেন, "আমার যে ছবিটি ধাগা প্রোডাকশনের ব্যানারে হল অর্থাৎ 'এটা আমাদের গল্প', সেটি যখন শুরু হয় তখন ধাগা প্রোডাকশন এর সঙ্গে যুক্ত ছিল না, তাই কাস্টিংয়ের ব্যাপারে ধাগা প্রোডাকশনের কোনওরকম হস্তক্ষেপ সম্ভব ছিল না।"

সবশেষে মানসী জানান, এই অডিশন তাঁর দ্বিতীয় ছবি '৫ নম্বর স্বপ্নময় লেন'-এর জন্য নয়। যাঁরা সত্যিই ভালো অভিনয় করেন শুধু যোগাযোগের অভাবে সুযোগ পান না, তাঁদেরকে সুযোগ দিতে চান। সেই কারণেই এই অডিশন। তারকার বক্তব্য, "যাঁদের মনে হবে অন্যান্য অডিশনের মতো এটিও একটি ভাওতা হতে পারে, আসবেন না। কোনওরকম জোরাজুরি তো নেই। যাঁদের বিশ্বাস করার ইচ্ছে আছে, তাঁরাই আসুন।"

[আরও পড়ুন: মায়ের ‘আদরের পলিনিয়া’র জন্মদিন, চিনতে পারছেন টলিপাড়ার এই নায়িকাকে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধাগা প্রোডাকশনের জন্য এই অডিশনের বিজ্ঞাপন। যা শেয়ার করেছিলেন মানসী।
  • তারকা জানান, এর পরই তাঁর কাছে ব্যক্তিগত স্তরে নানা প্রশ্ন আসছে।
  • এত মানুষকে একে একে জবাব দেওয়া সম্ভব নয় তাই সোশাল মিডিয়ার মাধ্যমে জবাব দিলেন।
Advertisement