shono
Advertisement

Breaking News

Nusrat Jahan

টিকিট না পেয়েও দলবদলু নয়, তৃণমূলের ফল দেখে মমতা-অভিষেক বন্দনায় নুসরত

কী লিখলেন নুসরত?
Published By: Akash MisraPosted: 02:32 PM Jun 05, 2024Updated: 07:18 PM Jun 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিন্দুকরা মনে করেছিলেন এবারের লোকসভায় বসিরহাট কেন্দ্রে টিকিট না পেয়ে হয়তো দলবদলু হবেন টলিউড অভিনেত্রী ও প্রাক্তন সাংসদ নুসরত জাহান। তবে নিন্দুকদের মুখে ছাই দিল নুসরতের এক টুইট। মঙ্গলবার ভোটের রেজাল্টের দিন গুঞ্জনপাড়ার নজর ছিল নুসরত জাহান(Nusrat Jahan) সারাদিন কী করছেন? ভোটের ফলে কী চোখ রেখেছিলেন? সে আপডেট অবশ্য দিনভর পাওয়া যায়নি। তবে ভোটের রেজাল্ট আউট হতেই, সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খোলা মনে শুভেচ্ছা জানালেন, পোস্টের ক্যাপশনে লিখলেন, 'দিদির জয়! বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর তাঁদের বিশ্বাস রাখল এবং সেটা আরও বাড়াল। তৃণমূল কংগ্রেসের সমস্ত বিজয়ী এমপিদের অনেক শুভেচ্ছা। জয় বাংলা।'

Advertisement

[আরও পড়ুন: গেরুয়া ঝড়ে লাগাম! ভোটের ফল ঘোষণার পর ইঙ্গিতপূর্ণ পোস্ট অনুপমের]

গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন নুসরত। রাজনীতির মঞ্চে গ্ল্যামার গার্ল হয়ে হইচই ফেলে দিয়েছিলেন। তবে গত পাঁচ বছরে বারংবার তাঁর কেন্দ্রে জমা বিতর্কের আগুনে নুরসতের ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়ান নুসরত। এমনকী, নুসরতের বিরুদ্ধে অভিযোগ সন্দেশখালি ইস্যুতেও তারকা সাংসদকে সেভাবে পাশে পাননি তাঁর সেখানকার মানুষ। উলটে সংবাদ মাধ্যমের হাত ধরে শুধু ‘গা বাঁচানো’ অডিও বার্তাই দিয়ে কর্তব্য সেরেছিলেন নুসরত। বার বার রাজনীতিতে নুসরতের এমন ‘দুর্বল অংশগ্রহণে’ স্বাভাবিকভাবেই ক্ষোভ জমেছিল সাধারণের মনে। সেই আভাস হয়তো পেয়েছেন মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। সেই আভাস থেকেই লোকসভায় নুসরতের উপর আস্থা হারায় তৃণমূল সরকার।

রাজনৈতিক মহল মনে করছেন, শুধু রাজনীতির আঙিনা নয়, নুসরতের ব্যক্তিগত জীবনের নানা বিতর্কও হয়তো এ ক্ষেত্রে নেগেটিভ কাজ করেছে। বিশেষ করে নিখিল জৈনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ, যশ দাশগুপ্তর সঙ্গে নুসরতের সম্পর্ক, বৈবাহিক সম্পর্কে আবদ্ধ না হয়েই সন্তানের জন্ম, সব বিতর্কই হয়তো এ ব্যাপারে নুসরতের বিপরীতে কাজ করেছে বলে মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ। তবে টিকিট না পেয়ে, তিনি যে তৃণমূলের সঙ্গেই রয়েছেন তা স্পষ্ট হল নুসরতের এই টুইটে।

[আরও পড়ুন: বিজেপির ভোটের কাঁটা ‘জওয়ান’ শাহরুখ! কীভাবে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন নুসরত।
  • তবে নিন্দুকদের মুখে ছাই দিল নুসরতের এক টুইট।
Advertisement