shono
Advertisement
Priyanka Chopra

বিশ্বখ্যাত অন্তর্বাস সংস্থার সঙ্গে গাঁটছড়া! ফাঁস প্রিয়াঙ্কার 'সিক্রেট'

অভিনেত্রীর সাফল্যের মুকুটে নয়া পালক।
Published By: Suparna MajumderPosted: 01:25 PM Jul 03, 2024Updated: 04:58 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডে সাফল্যের একের পর এক ধাপ পেরিয়ে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এবার তাঁর এই সাফল্যের মুকটে যুক্ত হল এক ভিন্ন রঙের পালক। বিশ্বখ্যাত অন্তর্বাস সংস্থার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন নায়িকা। হলেন পার্টনার। সোশাল মিডিয়াতেই ফাঁস 'সিক্রেট'।

Advertisement

ছবি: ফেসবুক

নিজের এই 'সিক্রেট' প্রিয়াঙ্কা নিজেই ফাঁস করেছেন। আসলে আন্তর্জাতিক অন্তর্বাস প্রস্তুতকারক সংস্থা 'ভিক্টোরিয়া'স সিক্রেট'-এর পার্টনার হয়েছেন 'দেশি গার্ল'। সোশাল মিডিয়ায় এই সুখবর দিয়ে অভিনেত্রী লিখেছেন, "'ভিক্টোরিয়া'স সিক্রেট'-এর পার্টনার হতে পেরে আমি রোমাঞ্চিত। কারণ আমরা একসঙ্গে লিঙ্গভিত্তিক সমতার দিকে অগ্রসর হব আর ভিক্টোরিয়া'স সিক্রেট ইমপ্যাক্ট ফান্ডের সঙ্গে মিলে VS20 কমিউনিটির কণ্ঠ হিসেবে কাজ করব।"

[আরও পড়ুন: লাভ ইন মলদ্বীপ! জলে ভিজে কাঞ্চনকে জড়িয়ে শ্রীময়ী, সুইমিং পুলে চুমু]

প্রিয়াঙ্কা জানান, তাঁরা একসঙ্গে ল্যাতিন আমেরিকার মহিলাদের স্বাস্থ্য ও আর্থিক পরিস্থিতির উন্নয়নের জন্য কাজ করবেন। ইউকের মহিলাদের কারিগরি শিক্ষাও দেওয়া হবে। আর কলম্বিয়ার মহিলারা পাবেন ফেলোশিপ। অভিনেত্রীর কথায়, "সারা বিশ্বের নারীদের ক্ষেত্রে লিঙ্গভিত্তিক সমতা আর অর্থনৈতিক উন্নতির জন্য এই ধরনের পার্টনারশিপ প্রয়োজন।"

 

উল্লেখ্য, ১৯৭৭ সালে অর্থাৎ ৪৭ বছর আগে 'ভিক্টোরিয়া'স সিক্রেট' শুরু হয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে এই ব্র্যান্ডের সুখ্যাতি সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। নয়ের দশকে আবার 'ভিক্টোরিয়া'স সিক্রেট ফ্যাশন শো' শুরু হয়। তাতেই ব্র্যান্ডের সাফল্য আকাশছোঁয়া হয়। সারা বিশ্বের নামী মডেলরা এই ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন। এমন ব্র্যান্ডের সঙ্গে এবার প্রিয়াঙ্কা চোপড়ার নাম যুক্ত হল। তাতেই শুভেচ্ছা বন্যা সোশাল মিডিয়ায়।

 

[আরও পড়ুন: আচমকাই পিছিয়ে গেল ‘অউরো মে কাহা দম থা’-র রিলিজ, ব্লকবাস্টার ‘কল্কি’কে ভয়? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আন্তর্জাতিক অন্তর্বাস প্রস্তুতকারক সংস্থা 'ভিক্টোরিয়া'স সিক্রেট'-এর পার্টনার হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।
  • সোশাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী নিজেই জানিয়েছেন এই খবর।
Advertisement