shono
Advertisement
Ranveer Singh on Kalki

'কল্কি' দেখে মুগ্ধ রণবীর, 'বেবি' দীপিকাকে কী বললেন?

বক্স অফিসে ঝোড়ো ইনিংস খেলছে নতুন এই ছবি।
Published By: Suparna MajumderPosted: 11:07 AM Jul 03, 2024Updated: 12:08 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির এক সপ্তাহের মধ্যেই প্রায় ছশো কোটি টাকার ব্যবসা করে ফেলেছে 'Kalki 2898 AD'। ছবির প্রশংসা সারা বিশ্বে। 'কল্কি' দেখে মুগ্ধ রণবীর সিংও (Ranveer Singh)। কারণ অমিতাভ বচ্চন, প্রভাস, কমল হাসানদের পাশাপাশি এ ছবিতে তাঁর 'বেবি' দীপিকা পাড়ুকোনও রয়েছেন।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে 'কল্কি'র পোস্টার শেয়ার করে রণবীর লেখেন, "Kalki 2898 AD এক দুরন্ত সিনেমাটিক দৃশ্যায়ন। এই হচ্ছে বড়পর্দার সিনেমা! প্রযুক্তির সাফল্যের চূড়ান্ত নিদর্শন। ভারতীয় সিনেমার দারুণ সময়। নাগ স্যার ও তাঁর টিমকে অভিনন্দন। রেবেল স্টার (প্রভাস) রকস! আর উলগ নয়াগন (কমল হাসান) চিরকালীন সুপ্রিম। আর আপনি যদি আমার মতোই অমিতাভ বচ্চনের ফ্যান হন তাহলে এই ছবি মিস করা যাবে না।"

[আরও পড়ুন: হাসপাতাল থেকে ছাড়া পেলেন শত্রুঘ্ন, ছেলের হাত ধরে ফিরলেন বাড়ি]

নিজের বক্তব্যের একেবারে শেষে স্ত্রী দীপিকার উদ্দেশে বার্তা দেন রণবীর। তাঁকে 'বেবি' সম্বোধন করে লেখেন, "নিজের লাবণ্য আর সম্ভ্রম দিয়ে তুমি প্রত্যেকটা মুহূর্তকে সমৃদ্ধ করেছো। এমন মায়া, এমন কবিতা, এমন শক্তি। তোমার কোনও তুলনা হয় না। খুব ভালোবাসি তোমাকে।"

ইতিমধ্যেই নাগ অশ্বিনের নতুন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ হইচই ফেলে দিয়েছে গোটা দেশে। অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিতে আলাদা করে নজর কেড়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। ২৭ জুন রিলিজের প্রথম দিন বিভিন্ন ভাষায় 2D এবং 3D ভার্সনে আয়ের নিরিখে ২০০ কোটির দুয়ারে দাঁড়িয়েছিল এই ছবি। যাকে বলে বাম্পার ওপেনিং। মাত্র চার দিনেই 'কল্কি' ছুঁয়ে ফেলে পাঁচশো কোটির মাইলস্টোন। শেষ হিসেবে পাওয়া পর্যন্ত ছবির আয় প্রায় ছশো কোটি। এবার হাজার কোটির মাইলস্টোন ছোঁয়ার অপেক্ষা।

[আরও পড়ুন: ‘চরমতম শাস্তি হওয়া উচিত…’, চোপড়া কাণ্ডে তীব্র ধিক্কার চিরঞ্জিৎ-রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুক্তির এক সপ্তাহের মধ্যেই প্রায় ছশো কোটি টাকার ব্যবসা করে ফেলেছে 'Kalki 2898 AD'। 'কল্কি' দেখে মুগ্ধ রণবীর সিংও।
  • কারণ অমিতাভ বচ্চন, প্রভাস, কমল হাসানদের পাশাপাশি এ ছবিতে তাঁর 'বেবি' দীপিকা পাড়ুকোনও রয়েছেন।
Advertisement