shono
Advertisement
Sean Diddy

মধুচক্রের অভিযোগে পুলিশের জালে গায়ক, হোটেল থেকে গ্রেপ্তারি!

একাধিক অভিযোগ রয়েছে গায়কের বিরুদ্ধে।
Published By: Suparna MajumderPosted: 10:16 AM Sep 18, 2024Updated: 04:47 PM Sep 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন হেনস্তা, মধুচক্র চালানোর অভিযোগ। তার জেরেই ম্যানহাটনের হোটেল থেকে গ্রেপ্তার করা হয়েছে মার্কিন গায়ক শন ডিডি কম্বসকে (Sean Diddy)। র‌্যাপার হিসেবে আমেরিকায় জনপ্রিয়তা রয়েছে ডিডির। শোনা যাচ্ছে, তাঁর বিরুদ্ধে অন্তত ৯টি নিগ্রহের মামলা রয়েছে।

Advertisement

ঘটনা জানাজানি হতেই মার্কিন মুলুকে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ডিডির আইনজীবী মার্ক অ্যাগনিফিলো তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানান, ৫৪ বছরের শিল্পী গত তিন দশক ধরে সঙ্গীতের দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তিনি একজন মিউজিক আইকন, সুপ্রতিষ্ঠিত এবং অত্যন্ত ভালো একজন পারিবারিক মানুষ। কৃষ্ণাঙ্গদের উন্নতির জন্যও নানা কাজ করেছেন। এমন মানুষ কোনওভাবেই অপরাধী নন।

যদিও গত বছর ডিডির বিরুদ্ধে লাগাতার যৌন নিগ্রহ ও ধর্ষণের অভিযোগ এনেছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা ক্যাসি। নিজের অভিযোগ নিয়ে তিনি আইনের দ্বারস্থও হয়েছিলেন। ক্যাসির অভিযোগ ছিল, ডিডি প্রায় একদশক ধরে তাঁর উপর অত্যাচার চালিয়েছেন। এই অত্যাচার তখন শুরু হয় যখন ক্যাসি মাত্র ১৯ বছরের এক তরুণী ছিলেন। ক্যাসির দাবি ছিল, ডিডি তাঁর কাজকর্ম, সম্পত্তি থেকে কেরিয়ারের সিদ্ধান্ত, সমস্ত কিছু নিয়ন্ত্রণ করতেন। এমনকী, ক্যাসির সঙ্গে যখন র‌্যাপার কিডের সম্পর্ক তৈরি হয় তাঁকেও হেনস্তা করা হয়।

তবে ডিডির বিরুদ্ধে ক্যাসির মামলা দীর্ঘস্থায়ী হয়নি। আদালতের বাইরেই তাঁদের বোঝাপড়া হয়ে যায়। তাও আবার মাত্র একদিন পরই। গত মে মাসে নাকি একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছিল। তাঁর ভিত্তিতে ক্যাসিকে মারধর করার অভিযোগও ওঠে ডিডির বিরুদ্ধে। সেই ঘটনার এই গ্রেপ্তারির সঙ্গে যোগসূত্র রয়েছে কি না তা এখনও পর্যন্ত জানা যায়নি।

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • একাধিক যৌন হেনস্তা ও মধুচক্র চালানোর অভিযোগ।
  • তার জেরেই ম্যানহাটনের হোটেল থেকে গ্রেপ্তার করা হয়েছে মার্কিন গায়ক শন ডিডি কম্বসকে।
Advertisement