shono
Advertisement
Deepika Padukone

মা হওয়ার পর বড় সিদ্ধান্ত দীপিকার, ঐশ্বর্য-অনুষ্কার পথই বেছে নিচ্ছেন অভিনেত্রী!

৮ সেপ্টেম্বর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলিউডের 'মস্তানি'।
Published By: Suparna MajumderPosted: 08:56 PM Sep 14, 2024Updated: 09:18 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিষ্টি মেয়ের মা হয়েছেন। মেয়েকে আগলে আগলে রাখছেন দীপিকা পাড়ুকোণ ও রণবীর সিং। শোনা যাচ্ছে, সদ্যোজাত সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের 'মস্তানি'। ঐশ্বর্য রাই বচ্চন, অনুষ্কা শর্মার মতো নাকি তিনিও সন্তানের জন্য কোনও ন্যানি রাখবেন না। সন্তানের সমস্ত কিছুর খেয়াল নিজে রাখবেন বলেই খবর।

Advertisement

গত ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান দীপিকা। সেই সময়ই জানিয়েছিলেন, সেপ্টেম্বরে ভূমিষ্ঠ হবে তাঁর ও রণবীর সিংয়ের সন্তান। প্রথমে শোনা গিয়েছিল, ২৮ সেপ্টেম্বর দীপবীরের সন্তানের জন্ম হবে। কিন্তু গত শনিবার বিকেলে আচমকাই দীপিকাকে নিয়ে হাসপাতালে যান রণবীর সিং। সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় প্রকাশ্যে আসতেই দাবানল গতিতে ভাইরাল হয় ভিডিও। অনুরাগীদের প্রার্থনা ছিল, গণেশ চতুর্থীর দিনই যেন সন্তানলাভ করেন রণবীর-দীপিকা। কিন্তু সুখবর পাওয়া গেল রবিবার অর্থাৎ ৮ সেপ্টেম্বর ।

জন্মের তারিখ লেখা ছবি পোস্ট করে সুখবর জানান দীপবীর। তাতেই শুভেচ্ছার বন্যা বয়ে যায়। মেয়ের জন্মের প্রায় এক সপ্তাহ হল। দীপিকা হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কি না, সেই সম্পর্কে এখনও পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। তবে সূত্রের খবর মানলে, স্ত্রী ও সন্তানের জন্য বাড়িতে গ্র্যান্ড ওয়েলকাম প্ল্যান করে রেখেছেন রণবীর সিং। মেয়ের জন্মে উচ্ছ্বসিত তারকা।

শোনা এও যাচ্ছে, বিরাট-অনুষ্কা, রণবীর-আলিয়ার মতো দীপবীরও সন্তানের জন্য 'নো ফটো পলিসি'তে হাঁটবেন। এখন সদ্যোজাতকে ভীষণভাবে আগলে রাখার পালা। বিরুষ্কা এখনও পর্যন্ত মেয়ে ভামিকা ও ছেলে অকায়ের মুখ দেখাননি। তবে রণবীর-আলিয়া ইতিমধ্যেই রাহাকে প্রকাশ্যে এনেছেন। আর তাকে মিষ্টি মুখ সকলেই দেখে ফেলেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শোনা যাচ্ছে, সদ্যোজাত সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা পাড়ুকোণ।
  • ঐশ্বর্য রাই বচ্চন, অনুষ্কা শর্মার মতোই নাকি তিনিও সন্তানের জন্য কোনও ন্যানি রাখবেন না।
Advertisement