shono
Advertisement
Mirzapur-Panchayat

'মির্জাপুর ৩' সিরিজে 'পঞ্চায়েত'-এর সচিবজি! কোন চরিত্র?

দর্শকদের জন্য বড় চমক।
Published By: Suparna MajumderPosted: 02:39 PM Jul 03, 2024Updated: 05:00 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে ফুলেরা গ্রামের 'সহজপাঠ', অন্যদিকে 'মির্জাপুর'-এর মহাভারত। দুই গল্প মিলেমিশে একাকার হয়ে যেতে চলেছে। 'মির্জাপুর' ওয়েব সিরিজের তৃতীয় মরশুমে দেখা যাবে 'পঞ্চায়েত'-এর সচিবজি অর্থাৎ জিতেন্দ্র কুমারকে (Jitendra Kumar)। এমনই খবরে সরগরম টিনসেল টাউন।

Advertisement

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে 'মির্জাপুর'-এর গুড্ডু পণ্ডিত ওরফে আলি ফজল নাকি এই কথা জানিয়েছেন। কোন চরিত্রে দেখা যাবে জিতেন্দ্রকে? সূত্রের খবর মানলে, ফুলেরা গ্রামের সচিবজি অভিষেক ত্রিপাঠি হিসেবেই জিতেন্দ্রকে 'মির্জাপুর ৩'-তে দেখা যাবে। দুটি এপিসোডের জন্য শুটিং করেছেন অভিনেতা। গল্প অনুযায়ী, পঙ্কজ ত্রিপাঠি অভিনীত চরিত্রের মৃত্যুর খবরের পর তাঁর কাগজপত্র দেখার দায়িত্ব সামলাবে 'পঞ্চায়েত' সিরিজের সচিবজি।

[আরও পড়ুন: আচমকাই পিছিয়ে গেল ‘অউরো মে কাহা দম থা’-র রিলিজ, ব্লকবাস্টার ‘কল্কি’কে ভয়? ]

২০২০ সালের এপ্রিল মাস থেকে আমাজন প্রাইমে দেখা যাচ্ছে ‘পঞ্চায়েত’ (Panchayat)। প্রথম মরশুম থেকেই ফুলেরা গ্রাম ও তার সচিবজির প্রেমে পড়ে যান অনুরাগীরা। দ্বিতীয়, তৃতীয় মরশুমেও এর অন্যথা হয়নি। ফুলেরা গ্রামের কাণ্ড-কারখানা যেন সময়ের সঙ্গে সঙ্গে আরও আকর্ষণীয় হতে থাকে। সিরিজে সচিবজি হিসেবে নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন জিতেন্দ্র।

অন্যদিকে, 'মির্জাপুর' সিরিজের প্রথম দুটি সিজন ছিল সুপারহিট। পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, দিব্যেন্দু, রসিকা দুগ্গল এবং শ্বেতা ত্রিপাঠির অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। অ্যামাজন প্রাইম ভিডিওর এই সিরিজের দুটি সিজনের সংলাপ ‘ভাইরাল’ হয়েছে সামাজিক মাধ্যমে। এবারের মরশুম যে আরও চমকদার হতে চলেছে, তার আভাস ট্রেলারেই পাওয়া গিয়েছিল। এবার যদি তাতে ‘পঞ্চায়েত’-এর ক্রস কানেকশন হয়, তাহলে তা অবশ্যই OTT-র দর্শকদের কাছে বাড়তি পাওনা হবে। আগামী ৫ জুলাই থেকে আমাজন প্রাইম ভিডিওয় দেখা যাবে 'মির্জাপুর ৩' (Mirzapur 3)।

[আরও পড়ুন: লাভ ইন মলদ্বীপ! জলে ভিজে কাঞ্চনকে জড়িয়ে শ্রীময়ী, সুইমিং পুলে চুমু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সূত্রের খবর মানলে, ফুলেরা গ্রামের সচিবজি অভিষেক ত্রিপাঠি হিসেবেই জিতেন্দ্রকে 'মির্জাপুর ৩'-তে দেখা যাবে।
  • 'মির্জাপুর'-এর দুটি এপিসোডের জন্য শুটিং করেছেন 'পঞ্চায়েত' খ্যাত অভিনেতা।
Advertisement