shono
Advertisement
Heeramandi

'হীরামাণ্ডি'র প্রিমিয়ারে অন্তঃসত্ত্বা রিচা চাড্ডাকে জড়িয়ে কাঁদলেন রেখা! কিন্তু কেন?

Published By: Sandipta BhanjaPosted: 07:35 PM Apr 25, 2024Updated: 07:35 PM Apr 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার রাতে 'হীরামাণ্ডি'র (Heeramandi) প্রিমিয়ারে জড়ো হয়েছিলেন বলিউড তারকারা। বনশালির ডাকেই একছাদের তলায় হাজির হয়েছিলেন রেখা, সলমন, আলিয়া ভাট থেকে শুরু করে আরও অনেকেই। আর সেখানেই অন্তঃসত্ত্বা রিচা চাড্ডাকে (Richa Chadha) জড়িয়ে ধরে কেঁদে ফেললেন রেখা (Rekha)। বলিউডের 'হবু মা' নিজেই শেয়ার করেছেন সেকথা।

Advertisement

আসলে 'হীরামাণ্ডি'তে রিচা চাড্ডার অভিনয় দেখেই মুগ্ধ রেখা। আর বলিউডের 'দ্য এভারগ্রিন' অভিনেত্রীর মুখে নিজের প্রশংসা শুনেই সপ্তম স্বর্গে রিচা। বনশালির সিরিজে দাপুটে গণিকা 'লজ্জো'র চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। আর সেই অভিনয় দেখেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন রেখা। তাই থিয়েটার থেকে বেরিয়ে রিচা চাড্ডাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন প্রবীণ অভিনেত্রী।

রিচা চাড্ডা জানান, "রেখাজি'র মতো দক্ষ অভিনেত্রীর কাছ থেকে এত প্রশংসা আর ভালোবাসা পেলাম যে এটা সারাজীবন মনে রাখব। এর থেকে বেশি আর কী-ই বা চাইতে পারি আমি? আমার মন ভরে গেল। সিরিজের একটা গান রয়েছে যেখানে আমি সোলো মুজরা করেছি। সেটার জন্য আমি রেখাজি'র উমরাও জান ছবির 'ইয়ে ক্যায়া জাগাহ হ্যায় দোস্তো' পারফরম্যান্সটিকে রেফারেন্স হিসেবে ব্যবহার করেছি। এই সিরিজে অভিনয়ের জন্য উনিই আমার অনুপ্রেরণা। আমার হিরো। একজন প্রকৃত কিংবদন্তী। 'হীরামাণ্ডি'তে আমার পারফরম্যান্স দেখে ওঁর প্রতিক্রিয়া আমাকে নির্বাক করে দিয়েছে। এই রাত আর ওঁর আশীর্বাদ আমি সারাজীবন মনে রাখব।"

[আরও পড়ুন: ইডির জন্য ঘরছাড়া, সন্তানদের নিয়ে মুম্বই ছাড়লেন শিল্পা শেট্টি! পাপারাজ্জি দেখেই ফেরালেন মুখ]

প্রিমিয়ার থেকে বেরিয়েই ‘হীরামাণ্ডি’র প্রশংসায় পঞ্চমুখ সকলে। তাঁদের কথায়, এই সিরিজ নিঃসন্দেহে বনশালির মাস্টারস্ট্রোক! বিগ বাজেট পিরিয়ডিক ড্রামা। সেরকমই তুখড় সেট ডিজাইন। ঠিক যেমনটা ‘দেবদাস’, ‘বাজিরাও মস্তানি’, ‘গাঙ্গুবাঈ’য়ের মতো প্রতিটা ছবিতে বনশালি স্টাইলের সাক্ষী থেকেছিল দর্শকরা। অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মণীষা কৈরালা, রিচা চাড্ডা, অদিতি রাও হায়দরি, সঞ্জিদা শেখ, শর্মিন সেহগালরা।

[আরও পড়ুন: ‘কোনও মন্দির-মসজিদ-গির্জা তৈরিতে টাকা দিই না’, বিস্ফোরক বিদ্যা বালান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার রাতে 'হীরামাণ্ডি'র প্রিমিয়ারে জড়ো হয়েছিলেন বলিউড তারকারা।
  • সেখানেই অন্তঃসত্ত্বা রিচা চাড্ডাকে ড়িয়ে ধরে কেঁদে ফেললেন রেখা
  • বলিউডের 'হবু মা' নিজেই শেয়ার করেছেন সেকথা।
Advertisement