shono
Advertisement
Rukmini Maitra

নেড়া হয়ে অভিনয়! কতটা চ্যালেঞ্জিং ছিল রুক্মিণীর কাছে?

খোলসা করলেন রুক্মিণী মৈত্র।
Published By: Akash MisraPosted: 09:31 PM May 28, 2024Updated: 09:31 PM May 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই সোশাল মিডিয়া নিজের নেড়া অবতার পোস্ট করেছিলেন রুক্মিণী মৈত্র। টলিউড সুন্দরীর এমন রূপ দেখে হতবাক হয়েছিল নেটিজেনরা। একটু সময় এগোতেই বোঝা গেল জিতের 'বুমেরাং' ছবির জন্যই এমন সাহসী অবতারে রাজি হয়েছে রুক্মিণী। শনিবার মুক্তি পেতে চলেছে জিতের 'বুমেরাং'। তাঁর আগে ছবির প্রচারে এই চ্য়ালেঞ্জ নিয়ে মুখ খুললেন রুক্মিণী। প্রথমেই তিনি জানালেন, ''আমার এই লুক কিন্তু খুবই প্রশংসিত। ''

Advertisement

রুক্মিণী জানিয়েছেন, ''দেখুন, আমার এমন অবতার দেখে ভালো লাগবে নাকি খারাপ, সেটা ভেবে কিন্তু মোটেই কাজটা করিনি। বরং আমার ভালো লেগেছে করতে। সেটাই আমার মাথায় ছিল অভিনয় করার সময়। আর এখন তো সবাই প্রশংসা করছে। এমনকী, মুম্বই থেকে আমাকে ব্যক্তিগতভাবে ফোন করে শুভেচ্ছা জানিয়েছে অনেকে। আর দেবের কথায়, একেবারে সুপার মডেলের মতো লাগছে আমাকে।''

[আরও পড়ুন: ক্যামেরা দেখেই লাজুক ঈশান, কোয়েলের হাত ছাড়িয়ে জড়িয়ে ধরল নুসরতকে, দেখুন ভিডিও]

রুক্মিণী জানান, ''এই অবতারে অভিনয় করার সময় ট্রোলিং হবে সেটা আন্দাজ করতে পেরেছিলাম। তবে ওসবে আমি পাত্তা দিই না।''

'বুমেরাং' ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। একটায় তাঁর মাথা ভর্তি চুল, আরেকটা নেড়া। রুক্মিণী জানিয়েছেন এই প্রস্থেটিক তৈরি করতে ৫ ঘণ্টা মতো সময় লেগেছে। ভোর পাঁচটা থেকে মেকআপ শুরু হত। এর নেপথ্যে ছিলেন মেকআপ আর্টিস্ট বীথিকা বেনিয়া।

শুক্রবার প্রকাশ্যে এল জিৎ-রুক্মিণীর (Jeet Rukmini) বহু প্রতীক্ষিত সিনেমা ‘বুমেরাং’ (Boomerang)-এর ট্রেলার। কল্পবিজ্ঞান ভিত্তিক ছবি এর আগে টলিউডে হলেও প্রথমবার বাংলার পর্দায় ‘রোবো-কমেডি’ ঘরানার সিনেমা দেখার সুযোগ পাবেন দর্শকরা। জিতের ‘বুমেরাং’ ছবির ফার্স্টলুক প্রকাশ্যে আসার পরই কৌতূহলের পারদ চড়িয়েছিল, এবার ট্রেলার দেখে অনুরাগীদের উন্মাদনার পারদ আরও দ্বিগুণ হয়েছে।

ট্রেলারের শুরুতেই সুপারহিরো অবতারে ধরা দিলেন জিৎ। উঁচু বহুতলে ঝুলন্ত এক কিশোরকে উদ্ধার করতে দেখা যায় তাঁকে। আর সেই ম্যাজিকাল বাইকে চড়ে যিনি এই ত্রাতার কাজ করলেন, তিনি বিজ্ঞানী সমর সেন। তিনিই হুবহু বউ ইশার মতো দেখতে এক রোবট তৈরি করে ফেলেন। কিন্তু সমস্যার সৃষ্টি হয় তখন, যখন রোবট নিশা সমরের পরিবারে এন্ট্রি নেয়। ইশার সঙ্গে ঝামেলা বেঁধে যায় স্বামীর। এই রোবট আর স্ত্রীর মাঝখানে পড়ে বুমেরাং পরিস্থিতি কীভাবে সামাল দেবে জিৎ? সেই গল্পই দেখা যাবে ‘বুমেরাং’ ছবিতে।

ট্রেলার লঞ্চের পরই লাইভে এসে অনুরাগীদের সঙ্গে আড্ডা দিলেন জিৎ-রুক্মিণী। সেখানেই এক ভক্ত টলিউড সুপারস্টারের কাছে জানতে চান, রুক্মিণীর সঙ্গে কাজ করে কেমন অভিজ্ঞতা? তার উত্তর দিতে গিয়েই চোখ মুছতে দেখা যায় জিৎকে। আচমকাই কেন আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি? আসলে সবটাই রসিকতা। তবে জিৎ জানিয়েছেন, “রুক্মিণীর সঙ্গে কাজ করে এতটাই ভালো লেগেছে যে পরে আরেকটা ছবিতে জুটি বাঁধছেন তাঁরা। জিৎ বললেন, ও এককথায় দারুণ।” এদিকে ‘বুমেরাং’-এর জন্য রুক্মিণীর নেড়া অবতার দেখে প্রশংসায় পঞ্চমুখ দেবও (Dev)। ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে অভিনেত্রী নিজমুখেই জানিয়েছেন সেকথা। রুক্মিণীর মন্তব্য, “ইশা-নিশা দুটো লুকেই দেব মুগ্ধ। তবে আরেকটা কথা ও আমাকে বলল, চট করে কেউ নেড়া হয় না, এটা সাহসীকতার প্রতীক। দেব অবশ্য সবসময়েই আমাকে সাপোর্ট করে।”

[আরও পড়ুন: ফেসবুক থেকে Cannes জয়! বাঙালি অনসূয়ার ‘শেমলেস’ গল্প বললেন বুলগেরিয়ান পরিচালক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হঠাৎ করেই সোশাল মিডিয়া নিজের নেড়া অবতার পোস্ট করেছিলেন রুক্মিণী মৈত্র।
  • তাঁর আগেই ছবির প্রচারে এই চ্য়ালেঞ্জ নিয়ে কথা বললেন রুক্মিণী।
Advertisement