shono
Advertisement
Sourav Ganguly

দেবের ডাকে রুক্মিণীর জন্মদিনের পার্টিতে সৌরভ! দেখলেন ভারত-ইংল্যান্ড সেমিফাইনালও

এবারের জন্মদিনটা একটু বিশেষ ভাবেই কাটালেন রুক্মিণী মৈত্র।
Published By: Akash MisraPosted: 06:45 PM Jun 28, 2024Updated: 08:17 PM Jun 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার অভিনেত্রীর জমজমাট জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন টলিউডের বিগিজরা। ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই পার্টির ছবি। তার মধ্যে সবচেয়ে বড় চমক সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের (Sourav Ganguly) উপস্থিতি। আর শুধুই হাজিরা। সূত্র বলছে, সকলের দাদা নাকি পার্টির সঙ্গে দেবকে পাশে নিয়ে দেখেছেন ভারত-ইংল্যান্ড সেমিফাইনাল। সোশাল মিডিয়ায় যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে, পরিচালক রাজা চন্দ, তাঁর স্ত্রী পিয়ান, দেব ও রুক্মিণীর সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন সৌরভ।

Advertisement

রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra) জন্মদিনের পার্টি থেকে ফাঁস হওয়া ছবিতে দেবকে দেখা গেল পনিটেল বাঁধা লুকে। যা দেখে ভক্তরা বলছেন, “টলিউডের শাহরুখ খান।” বলিউডের বাদশাও পনিটেল বাঁধা লুকে ফ্রেমবন্দি হয়েছেন বারবার। এবার লম্বা চুলে দেবকে দেখে অনুরাগীরাও সেকথাই মনে করিয়ে দিলেন। ‘খাদান’ সিনেমার জন্যই চুল বড় করেছেন দেব। আর তাতেই নয়া হেয়ারস্টাইলে ধরা দিয়েছেন সম্প্রতি সুপারস্টার সাংসদ। রুক্মিণীর জন্মদিনের পার্টিতেও পনিটেল বাঁধা লুকে দেখা গেল দেবকে। অনুরাগীরা তাঁর এই হেয়ারস্টাইলের প্রশংসাও করেছেন। জন্মদিনের রাতপার্টি থেকে ফাঁস হওয়া ছবিতে দেবকে দেখা গেল পরনে দুধ সাদা পোশাক। লাল লং গাউনে পাশেই দাঁড়িয়ে ‘বার্থডে গার্ল’। তবে নজর কাড়ল দেব-রুক্মিণীর খুনসুটির মুহূর্ত। আবার রুক্মিণীর মায়ের সঙ্গে আদুরে ছবিও পোস্ট করলেন সুপারস্টার। অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন দেবের মা-ও।

[আরও পড়ুন: ISI ঘনিষ্ঠ নিষিদ্ধ পাক ব্যবসায়ীর সঙ্গে কাজ! বিতর্কে জড়ালেন মাধুরী দীক্ষিত, নিন্দার ঝড়]

এবারের জন্মদিনটা একটু বিশেষ ভাবেই কাটালেন রুক্মিণী মৈত্র। বৃহস্পতিবার দক্ষিণ কলকাতার এক শপিং মলে বিশেষভাবে সক্ষম শিশুদের সঙ্গে দেখলেন তাঁর সাম্প্রতিক ছবি ‘বুমেরাং’। এই ছবি ইতিমধ্যেই সুপারহিট বক্স অফিসে। এমনকী, শিশুরা পছন্দ করেছে রুক্মিণীর রোবট অবতার। শুধু তাই নয়, খুদেদের উপহারও দেন অভিনেত্রী। আর রাতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টির আয়োজন করেন তিনি। সেখানেই পনিটেল বাঁধা লুকে নজর কাড়লেন দেব।

[আরও পড়ুন: ‘তেলুগু বলতে গিয়ে জিভ খসে গিয়েছে!’, ‘কল্কি’ শুটের অভিজ্ঞতা জানালেন শাশ্বত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেখানেই পনিটেল বাঁধা লুকে নজর কাড়লেন দেব।
  • অভিনেত্রীর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন দেবের মা-ও।
Advertisement