shono
Advertisement
Sunidhi Chauhan

'কলকাতা, আমি বাড়ি আসছি!', সুনিধি চৌহানের বড় ঘোষণা

ছবি পোস্ট করে কী জানালেন সঙ্গীতশিল্পী?
Published By: Suparna MajumderPosted: 05:00 PM Sep 14, 2024Updated: 09:14 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র চার বছর বয়স থেকে নাকি স্টেজে পারফর্ম করছেন। এখনও যখন মঞ্চে ওঠেন, শ্রোতা-দর্শকদের নিজের সুরে মন্ত্রমুগ্ধ করে দেন। নাচতে বাধ্য করেন। সুনিধি চৌহান মানেই কমপ্লিট এন্টারটেনমেন্ট। শিল্পী এবার আসছেন কলকাতায়। সেকথা জানিয়েই করলেন বড় ঘোষণা।

Advertisement

সারা বিশ্বে 'আই অ্যাম হোম' নামে কনসার্ট করছেন সুনিধি। তাঁর সুরেলা এই সফরের এবারের ডেস্টিনেশন কলকাতা। সেখবর জানিয়েই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি। ক্যাপশনে লিখেছেন, "কলকাতা, আমি বাড়ি আসছি! তোমাদের এই সুন্দর শহর যেখানকার প্রত্যেক ঘরে সঙ্গীত অনুরণিত হয় সেখানেই আমার প্রথম 'আই অ্যাম হোম' কনসার্ট।"

কবে হবে এই কনসার্ট? ক্যাপশনেই সেকথা জানিয়েছেন সুনিধি। ডিসেম্বর মাসের শীতে  সঙ্গীতের উষ্ণতা ছড়াতে আসছেন সঙ্গীতশিল্পী। জানান, তিনি ও তাঁর গোটা টিম মুখিয়ে রয়েছেন 'সিটি অফ জয়'-এ পারফর্ম করার জন্য। প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর শহরে শ্রেয়া ঘোষালের কনসার্ট হওয়ার কথা ছিল। কিন্তু আর জি কর কাণ্ডের আবহে তা পিছিয়ে দেন শ্রেয়া। বিবৃতি জারি করে জানান, অক্টোবর মাসে তিনি বাংলায় শো করবেন।

এদিকে, শনিবার আচমকাই জুনিয়র চিকিৎসকদের ধরনামঞ্চে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাস্থ্যভবনের সামনে গিয়েই তিনি রোগী কল্যাণ সমিতি ভেঙে দেওয়ার কথা ঘোষণা করেন। জানান, খোলনলচে বদলে নতুন করে তা গঠন করা হবে। সেই সমিতিতে থাকবেন ডাক্তার, জুনিয়র ডাক্তার, নার্সরা। থাকবেন পুলিশ আধিকারিকও। 'মুখ্যমন্ত্রী নয়, বড় দিদির মতো এসেছি', একথাও বলেন তিনি। দোষীদের উপযুক্ত শাস্তির আশ্বাসও দেন। আশা করা হচ্ছে, মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপে কোনও সমাধান সূত্র পাওয়া যাবে। কলকাতা আবারও ছন্দে ফিরবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সারা বিশ্বে 'আই অ্যাম হোম' নামে কনসার্ট করছেন সুনিধি।
  • তাঁর সুরেলা এই সফরের এবারের ডেস্টিনেশন কলকাতা।
Advertisement