shono
Advertisement
Jani Master

নাবালিকাকে যৌন হেনস্তা, গোয়ায় গ্রেপ্তার 'আজ কি রাত' খ্যাত নৃত্য পরিচালক

নৃত্য পরিচালকের স্ত্রীর বিরুদ্ধেও হেনস্থার অভিযোগ করেছেন নির্যাতিতা।
Published By: Akash MisraPosted: 03:24 PM Sep 19, 2024Updated: 04:25 PM Sep 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিযোগ আগেই এসেছিল। আর এবার সেই অভিযোগের সূত্র ধরেই গোয়া থেকে গ্রেপ্তার হলেন 'স্ত্রী ২' ছবির নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার (Jani Master)। অভিযোগ অনুযায়ী, দীর্ঘদিন ধরে তাঁর নাবালিকা সহকারিকে যৌন হেনস্তা করেছেন জনি। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করল হায়দরাবাদের সাইবারবাদ পুলিশ। পকসো আইনি মামলা দায়ের করা হয়েছে জানির বিরুদ্ধে।

Advertisement

তরুণীর দাবি, আউটডোর শুটিংয়ের সময় জানি মাস্টার তাঁকে হেনস্তার করেছেন বলে অভিযোগ। তরুণীর কথা অনুযায়ী, একাধিকবার জনি মাস্টারের হাতে যৌন নিগ্রহ হয়েছে তিনি।

মূলত, তেলুগু ইন্ডাস্ট্রি থেকেই কেরিয়ার শুরু করেন জনি। একাধিক জনপ্রিয় গানের নৃত্য পরিচালনা করেছেন তিনি। সম্প্রতি ‘স্ত্রী ২’ ছবির ‘আজ কি রাত’ ও ‘আয়ি নেহি’ গানে কোরিওগ্রাফি করে বলিউডেও সুপারহিট তিনি। শুধু তাই নয়, ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’ গানেরও কোরিওগ্রাফি করেছিলেন তিনি।

অভিযোগকারিণী জানিয়েছেন, একটি রিয়্যালিটি শো-এ প্রথম তাঁকে দেখেন জানি মাস্টার। তার পরেই তাঁকে সহকারী পদে কাজ করা প্রস্তাব দেন তিনি। এর পর থেকে ওই তরুণীকে নানা ভাবে হেনস্থা করা শুরু করেন জানি মাস্টার। এমনকি, তাঁর স্ত্রীর বিরুদ্ধেও হেনস্থার অভিযোগ করেছেন নির্যাতিতা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বৃহস্পতিবার তাঁকে গ্রেফতার করল হায়দরাবাদের সাইবারবাদ পুলিশ।
  • গোয়া থেকে গ্রেপ্তার হলেন 'স্ত্রী ২' ছবির নৃত্য পরিচালক শেখ জানি বাসা ওরফে জনি মাস্টার।
Advertisement