shono
Advertisement
The Legend of Maula Jatt

ভারতে মুক্তি পাচ্ছে বিগ বাজেটের পাক ছবি 'মৌলা জাট', মাহিরা-ফাওয়াদের থেকে নিষেধাজ্ঞা উঠল?

পাকিস্তানে ২০২২ সালে মুক্তি পায় এই ছবি।
Published By: Akash MisraPosted: 05:01 PM Sep 19, 2024Updated: 05:59 PM Sep 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভারতে মুক্তি পেতে চলেছে পাকিস্তানের ছবি। উরি সেনা ঘাঁটিতে জঙ্গি হামলার ফলে ভারতে নিষিদ্ধ ছিল পাক ছবি ও পাক শিল্পীরা। এবার সেই নিষেধাজ্ঞাই উঠতে চলেছে। খবর অনুযায়ী, ২ অক্টোবর পাঞ্জাবে মুক্তি পাচ্ছে পাকিস্তানের বিগ বাজেট ছবি ' দ্য লেজেন্ড অফ মৌলা জাট'। ছবির পরিচালক বিলাল লশারি সোশাল মিডিয়ায় জানিয়েছেন, ''আগামী ২ অক্টোবর ভারতের পাঞ্জাবে মুক্তি পাচ্ছে 'মৌলা জাট'। এই ছবি পাঞ্জাবের দর্শকদের কতটা ভালো লাগবে, তা জানার অপেক্ষায় থাকলাম। '' পাক ছবি 'মৌলা জাট'-এ জুটি বেঁধেছেন ফাওয়াদ খান ও মাহিরা খান। এই দুজন খুবই জনপ্রিয় এদেশে। ফাওয়াদকে দেখা গিয়েছে, বলিউড ছবি 'খুবসুরত', 'কাপুর অ্যান্ড সনস' এবং 'অ্য়ায় দিল হ্যায় মুশকিল' ছবিতে।

Advertisement

২০১৮ সালে প্রথম প্রকাশ্যে আসে এই ছবির ফার্স্টলুক। একেবারে নতুন অবতারে চমকে দিয়েছিলেন ফাওয়াদ খান। এই ছবির আরেক চমক পাকিস্তানের আরেক স্টার হামজা আলি আব্বাসি। সিনেপর্দায় এই দুজনের টক্করই এই ছবির আসল ইউএসপি। করোনার কারণে এই ছবির শুটিং আটকে যায়। শেষমেশ ২০২২ সালের অক্টোবরেই মুক্তি পায় এই ছবি।

এই ছবিতে ফাওয়াদ ছাড়াও রয়েছেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান। এই মাহিকেই দেখা গিয়েছিল শাহরুখের বিপরীতে ‘রইস’ ছবিতে অভিনয় করতে। এমনকী, মাহিরা খানের সঙ্গে রণবীরের প্রেম নিয়েও গুঞ্জন শুরু হয়েছিল। সেই মাহিরা খানও বলিউডে আর ছবি করতে পারেননি। তবে এদেশেও মাহিরা ও ফাওয়াদ সমান জনপ্রিয়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফাওয়াদকে দেখা গিয়েছে, বলিউড ছবি 'খুবসুরত', 'কাপুর অ্যান্ড সনস' এবং 'অ্য়ায় দিল হ্যায় মুশকিল' ছবিতে।
  • ছবির পরিচালক বিলাল লশারি সোশাল মিডিয়ায় জানিয়েছেন, ''আগামী ২ অক্টোবর ভারতের পাঞ্জাবে মুক্তি পাচ্ছে 'মৌলা জাট'।
Advertisement