shono
Advertisement
Vijay Deverakonda

সাইবার ক্রাইমের শিকার বিজয় দেবেরাকোন্ডা, কেন পুলিশের দ্বারস্থ হতে হল তারকার টিমকে?

সাইবেরাবাদ থানায় দায়ের করা হয়েছে অভিযোগ।
Posted: 05:00 PM Apr 08, 2024Updated: 05:05 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভার্চুয়াল যুগের অন্যতম বড় একটি সমস্যা সাইবার ক্রাইম। তারকারাও এর হাত রেহাই পাননি। এবার সাইবার অপরাধের শিকার দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)। অভিনেতার হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তাঁর ম্যানেজার ও ফ্যান ক্লাবের প্রেসিডেন্ট। মাধাপুরের সাইবেরাবাদ থানায় দায়ের করা হয়েছে অভিযোগ।

Advertisement

সমস্যা কী? ট্রোল। সোশাল মিডিয়াকে ঢাল করে লাগাতার বিজয়কে আক্রমণ করা হচ্ছে। অভিনেতার সদ্য মুক্তি পাওয়া সিনেমা 'দ্য ফ্যামিলি স্টার' নিয়েও অপপ্রচার করা হচ্ছে নেটদুনিয়ায়। এই অভিযোগেই পুলিশের দ্বারস্থ হয়েছেন তারকার ম্যানেজার ও তাঁর ফ্যান ক্লাবের প্রেসিডেন্ট। দোষীদের অবিলম্বে চিহ্নিত করা হোক এবং তাঁদের যথাযথ শাস্তি দেওয়া হোক, এই দাবি জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘মির্জা’র রিলিজ পিছোলেন অঙ্কুশ, কেন এই সিদ্ধান্ত? জানালেন অভিনেতা-প্রযোজক]

পরশুরামের পরিচালনায় 'দ্য ফ্যামিলি স্টার'-এ অভিনয় করেছেন বিজয়। এর আগে এই পরিচালকের সঙ্গে জুটি বেঁধেই সুপারহিট 'গীত গোবিন্দম' অনুরাগীদের উপহার দিয়েছিলেন। সে ছবিতে আবার নায়িকা ছিলেন রশ্মিকা। 'দ্য ফ্যামিলি স্টার'-এ বিজয়ের বিপরীতে রয়েছেন ম্রুণাল ঠাকুর। ৫০ কোটি টাকা বাজেটের ছবিটি গত ৫ এপ্রিল সিনেমা হলে মুক্তি পেয়েছে। আর এখনও পর্যন্ত প্রায় ১২ কোটি টাকার ব্যবসা করেছে বলেই খবর।


বিজয়ের ফ্যান ক্লাবের প্রেসিডেন্ট ও তাঁর ম্যানেজারের অভিযোগ, ইচ্ছাকৃতভাবে এই সিনেমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে। আর তার প্রভাবে আয় কমে যাচ্ছে। 'X' হ্যান্ডেলে অভিযোগ পত্র জমা দেওয়ার ছবি শেয়ার করে জানানো হয়েছে, পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে। ভুয়ো সোশাল মিডিয়া প্রোফাইল ব্যবহার করে যাঁরা এই কাজ করে চলেছেন, তাঁদের খুঁজে বের করার কাজও শুরু করে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: পাঁচ দশক পর ফিরে দেখা উৎপল দত্তর স্মৃতিমাখা ‘টিনের তলোয়ার’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাইবার অপরাধের শিকার দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা।
  • অভিনেতার হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন তাঁর ম্যানেজার ও ফ্যান ক্লাবের প্রেসিডেন্ট।
Advertisement