shono
Advertisement
Vikrant Messey

'গভীর রাতেও কলকাতায় কেউ খালি পেটে থাকে না', অস্থির সময়ে শহরের প্রশংসায় বিক্রান্ত

একটি আলোচনা চক্রে যোগ দিয়ে কলকাতায় আসেন অভিনেতা। সেখানেই এমন কথা বলেন।
Published By: Suparna MajumderPosted: 09:29 AM Sep 15, 2024Updated: 05:15 PM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও আন্দোলন চলছে। অস্থির সময়। এমন পরিস্থিতিতেই শহর কলকাতায় এসেছিলেন বিক্রান্ত মাসে। বিতর্কিত বিষয় নিয়ে একটি কথাও বলবেন না। প্রশ্নও করা হবে না। এই ছিল শর্ত। তবে শহর কলকাতার প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা।

Advertisement

গায়ের জ্বর নিয়েই কলকাতায় এসেছিলেন বিক্রান্ত। যোগ দিয়েছিলেন আলোচনা চক্রে। কলকাতার প্রসঙ্গ উঠতেই জানান, আমেরিকা ও সেখানকার আভিজাত্য নিয়ে অনেকে উচ্ছ্বাস প্রকাশ করেন। কিন্তু সেই শহরে মাঝরাতে কোনও খাবার পাওয়া যায় না। কিন্তু মুম্বই এবং কলকাতার মতো শহরে তা হয় না। অভিনেতা বলেন, 'এখানে গভীর রাতে খিদে পেলেও কোনও সমস্যা নেই, কারও খালি পেটে থাকে না।'


বেশ কয়েকবছর ধরেই বলিউডে শক্ত জমি খুঁজছিলেন বিক্রান্ত। একের পর এক ছবিতে ভালো অভিনয় করলেও, বক্স অফিসের অঙ্কে অনেকটাই পিছিয়ে ছিলেন অভিনেতা। তবে ‘টুয়েলভথ ফেল’ ছবি বক্স অফিসে ঝড় তুলে তাঁর ভাগ্যের চাকা ঘুরিয়ে দেয়। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বিক্রান্তের ‘সেক্টর ৩৬’। হাড়হিম করা বাস্তব ঘটনা নিঠারি হত্যাকে প্রেক্ষাপট করেই তৈরি হয়েছে এর গল্প। তাতেও বিক্রান্তের অভিনয় প্রশংসিত হয়েছে।

এর মাঝেই আবার নারীসুরক্ষা নিয়ে সুর চড়ান অভিনেতা। নিজের ছবির প্রচারে এক সাক্ষাৎকার দিতে গিয়ে জাস্টিস হেমা কমিটির রিপোর্ট নিয়েও মন্তব্য করেছেন তিনি। অভিনেতা বলেন, "ধর্ষণের মতো জঘন্য অপরাধের শাস্তি ফাঁসি হোক। একজন নারীর নিরাপত্তা শুধু সিনেমার সেটেই আবদ্ধ থাকে না। পুরুষ হিসেবে লজ্জা লাগে।" এক্ষেত্রে মানবাধিকার কমিশনের ভূমিকার পক্ষেও সওয়াল করেন তিনি।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আন্দোলন চলছে। অস্থির সময়। এমন পরিস্থিতিতেই শহর কলকাতায় এসেছিলেন বিক্রান্ত মাসে।
  • অভিনেতা বলেন, 'এখানে গভীর রাতে খিদে পেলেও কোনও সমস্যা নেই, কারও খালিপেটে থাকে না।'
Advertisement