shono
Advertisement

Breaking News

Sidhartha Mallya

বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থর হবু স্ত্রী, কে এই জসমিন?

সমাজসেবার নানা কাজের সঙ্গে যুক্ত জসমিন।
Published By: Suparna MajumderPosted: 12:46 PM Jun 19, 2024Updated: 01:59 PM Jun 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করছেন ঋণখেলাপি শিল্পপতি বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া (Sidhartha Mallya)। চলতি সপ্তাহেই সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানিয়েছেন সুখবর। পাত্রীর নাম জসমিন। কী করেন এই তরুণী? কোথায় তাঁর বাস? তা নিয়ে কৌতূহলের শেষ নেই।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

সংবাদমাধ্যম সূত্রে খবর, আমেরিকার বাসিন্দা জসমিন। ঘুরতে যেতে ভীষণ ভালোবাসেন। সুযোগ পেলেই দুঃসাহসিক অভিযানে বেরিয়ে পড়েন। প্রকৃতির কাছাকাছি থাকতে চান তিনি। মার্কিন মুলুকেই জসমিনের সঙ্গে থাকেন সিদ্ধার্থ। দুটি পোষ্য রয়েছে জসমিনের। একটি হাস্কি, অন্যটি গোল্ডেন রিট্রিভার।

[আরও পড়ুন: ‘কিছু করতে পারিনি…’, নিজের নিরাপত্তারক্ষীর হাতেই হেনস্তার শিকার ‘বালিকা বধূ’ অভিকা!  ]

২০২৩ সালে জসমিন ও সিদ্ধার্থ বাগদান পর্ব সারেন। তার এক বছর আগে থেকে সম্পর্কে রয়েছে তাঁরা। 'হ্যারি পটার'-এর জাদুর দুনিয়া খুব ভালোবাসেন দুজন। একসঙ্গে সিনেমা দেখতে পছন্দ করেন, আবার বন্ধুদের সঙ্গে সৈকতে ছুটি কাটাতেও দেখা যায়। সমাজসেবার নানা কাজের সঙ্গে যুক্ত জসমিন। সিজ ফায়ার সেন্টার ফর সিভিল রাইটসের সঙ্গে যুক্ত তিনি। নাগরিকদের অধিকার নিয়ে সচেতনতার কাজ করেন। আবার গর্ভপাতের ফান্ডেও অর্থ দান করেন জাসমিন।

সিদ্ধার্থের জন্ম লস অ্যাঞ্জেলসে। তবে তাঁর বড় হয়ে ওঠা ইংল্যান্ড ও UAE-তে। একসময় বলিউডের নায়িকাদের সঙ্গে ডেটিংয়ের জন্য বারবার খবরে আসত তাঁর নাম। চুটিয়ে প্রেম করেছেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে। এমনকী, দীপিকার সঙ্গে সিদ্ধার্থের বিয়ে নাকি প্রায় ঠিক হয়েই গিয়েছিল। কিন্তু পরে দীপিকাই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। তার পর সিদ্ধার্থের সঙ্গে নাম জুড়েছিল ক্যাটরিনা কাইফের। তবে সে প্রেম বেশি দিন এগোয়নি। অবশ্য সেসব এখন অতীত। এখন জাসমিনেই মগ্ন সিদ্ধার্থ। এদিকে ঋণখেলাপি বিজয় মালিয়ে এখনও পলাতক। ভারত সরকার ইতিমধ্যেই তাঁকে দেশে প্রত্যার্পণের আইনি প্রক্রিয়া শুরু করেছে। ব্রিটেনের আদালত তাঁর প্রত্যর্পণের নির্দেশও দিয়েছে। কিন্তু বিভিন্ন ধরনের আইনি মারপ্যাঁচে শেষ পর্যন্ত তাঁকে দেশে ফেরানো সম্ভব হয়নি।

[আরও পড়ুন: উফ! নোনা জলের ছোঁয়ায় আগুন শরীর, ‘ভাবি ২’ তৃপ্তির রূপের ছ্যাঁকায় উত্তাল নেটপাড়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০২৩ সালে জসমিন ও সিদ্ধার্থ বাগদান পর্ব সারেন। তার এক বছর আগে থেকে সম্পর্কে রয়েছে তাঁরা।
  • 'হ্যারি পটার'-এর জাদুর দুনিয়া খুব ভালোবাসেন দুজন। একসঙ্গে সিনেমা দেখতে পছন্দ করেন।
Advertisement