shono
Advertisement
Salman Khan

'ভদ্র হয়ে চলুন, না হলে...', প্রাণনাশের হুমকি পেলেন সলমনের বাবা সেলিম! নেপথ্যে বিষ্ণোই গ্যাং?

ঠিক কী ঘটেছে সেলিম খানের সঙ্গে?
Published By: Akash MisraPosted: 04:03 PM Sep 19, 2024Updated: 05:00 PM Sep 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্নিংওয়াকে গিয়ে যে এমন বিপাকে পড়বেন তা আগে থেকে আন্দাজই করতে পারেননি সলমন খানের (Salman Khan) বাবা চিত্রনাট্যকার সেলিম খান (Salim Khan)। সমুদ্রের ধারে হাঁটতে বেরিয়ে রীতিমতো প্রাণনাশের হুমকি পেলেন তিনি! তা ঠিক কী ঘটেছে সেলিমের সঙ্গে?

Advertisement

জানা গিয়েছে, বুধবার সকালে বান্দ্রার সমুদ্র সৈকতে হাঁটতে বেরিয়ে ছিলেন সেলিম খান। হঠাৎই মোটরবাইকে চেপে এক মহিলা ও এক পুরুষ হাজির হন। জানা গিয়েছে, ওই মহিলা পরনে ছিল বোরখা। যার ফলে মুখ বুঝতে পারেননি সেলিম। অভিযোগ, ওই মহিলা সেলিমের একেবারে পাশে গিয়ে বলেন, ‘‘একদম ভদ্র ভাবে চলাফেরা করুন। নয়তো বিষ্ণোইয়ের কাছে খবর দিয়ে দেব।’’ এরপরই নাকি চম্পট দেয় সেই মহিলা ও পুরুষ। এই ঘটনার পরেই পুলিশে অভিযোগ জানিয়েছেন সেলিম খান।

প্রসঙ্গত, চলতি বছরের এপ্রিল মাসে সলমনের বাড়ি গ্যালাক্সিতে আচমকাই গুলিবর্ষণ (Salman Khan House Firing Case)। এই ঘটনায় রোজই মুম্বই পুলিশের হাতে আসছে নতুন নতুন তথ্য। এবার মুম্বই পুলিশ জানাল, লরেন্স বিষ্ণোই গ্যাং মোট ৬ জনকে টাকা দিয়েছিল সলমনকে হত্যা করার জন্য। তথ্য বলছে প্রত্যেকেই ২০ লক্ষ টাকা দেওয়া হয়ছিল সলমনকে খুন করার জন্য।

এই ঘটনার প্রায় কয়েকমাস কেটে গেলেও, এই নিয়ে সেভাবে মুখ খোলেননি সলমন। তবে এবার প্রকাশ্যে এল গুলিবর্ষণ নিয়ে মুম্বই পুলিশকে দেওয়া সলমনের জবানবন্দি। যেখানে সলমন রীতিমতো আতঙ্কের কথা তুলে ধরলেন।

মুম্বই পুলিশকে সলমন জানিয়েছেন, ”আমার বিশ্বাস লরেন্স বিষ্ণোই আমাকে এবং আমার পরিবারকে শেষ করে দিতে চায়। আর সেই কারণেই আমার বাড়িতে গুলিবর্ষণ হয়েছিল। সেদিন যদি আমি বাড়ির বারান্দায় থাকতাম, তাহলে আমাকেও গুলি করে হত্যা করা হত।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার প্রকাশ্যে এল গুলিবর্ষণ নিয়ে মুম্বই পুলিশকে দেওয়া সলমনের জবানবন্দি।
  • এই ঘটনার পরেই পুলিশে অভিযোগ জানিয়েছেন সেলিম খান।
Advertisement