shono
Advertisement
Sonakshi Sinha

জাহিরকে বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী! কী বলছেন নায়িকার হবু শ্বশুর?

সূত্রের খবর মানলে, রবিবারই সোনাক্ষী-জাহিরের চার হাত এক হবে।
Published By: Suparna MajumderPosted: 05:40 PM Jun 22, 2024Updated: 09:37 PM Jun 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন বিয়ের সানাই। মেহেন্দি পর্ব সেরে ফেলেছেন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে শত্রুঘ্ন সিনহার বাড়ি ‘রামায়ণ’। আর মাত্র কয়েকটা ঘণ্টার অপেক্ষা। সূত্রের খবর মানলে, রবিবারই সোনাক্ষী-জাহিরের চার হাত এক হবে। এর মধ্যেও জল্পনা-কল্পনার শেষ নেই। গুজব রটেছিল, বিয়ের পর ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী। ব্যাপার কী? তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর হবু শ্বশুরমশাই।

Advertisement

এক সংবাদমাধ্যমকে এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে জাহিরের বাবা ইকবাল রতনসি বলেছেন, "ও (সোনাক্ষী) কোনও পরিস্থিতিতেই ধর্ম পরিবর্তন করবে না। এ মনের মিলন আর এখানে ধর্মের কোনও ভূমিকাই নেই। আমি মানবিকতায় বিশ্বাস করি। ইশ্বরকে ভগবানও বলা হয় আবার ইশ্বরকে আল্লাহও বলা হয়। কিন্তু দিনের শেষে তো আমরা সবাই মানুষ তাই না! সোনাক্ষী আর জাহিরে জন্য আমার আশীর্বাদ সর্বদা থাকবে।"

[আরও পড়ুন: বক্ষবিভাজিকায় যৌবনের উসকানি, রূপসার রূপের এই হাতছানি এড়ানো মুশকিল]

ইকবাল জানান, হিন্দু বা মুসলিম রীতি মেনে সোনাক্ষী ও জাহিরের বিয়ে হচ্ছে না। তাঁরা সিভিল ম্যারেজ করছেন। অর্থাৎ আইনিভাবেই মনের মানুষকে বিয়ে করছেন বলিউডের 'দাবাং' গার্ল। শোনা যাচ্ছে, ফ্যাশন ডিজাইনার আবু জানির সারারা পোশাকেই সেজে উঠবেন সোনাক্ষী। আর অন্যদিকে, মণীশ মালহোত্রার গলাবন্ধ কুর্তায় দেখা যাবে জাহির ইকবালকে।

অতিথি তালিকাতেও রয়েছে বড় চমক। সোনাক্ষীর বিয়েতে বিশেষ অতিথি হিসেবে দেখা যাবে সলমন খানকে। শোনা যাচ্ছে, সোনাক্ষীর আবদারে নাকি তিনি পারফর্মও করবেন। এছাড়াও, সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ সিরিজের পুরো স্টারকাস্ট থাকবেন সোনাক্ষীর এই বিয়েতে। দেখা যেতে পারে অক্ষয় কুমার, সুভাষ ঘাইকে। বিয়ের সমস্ত অনুষ্ঠানেই সোনাক্ষীর BFF হুমা কুরেশিকে দেখা যাচ্ছে। এর আগে হানি সিং ও পুনম ধিঁল্লো বিয়ের অনুষ্ঠানে যাবেন বলে জানিয়েছিলেন।

[আরও পড়ুন: ২ লাখের রাঁধুনি, ৭৫ হাজারের মেকআপ আর্টিস্ট! সেলেবদের বাড়তি চাহিদাকে কটাক্ষ অনুরাগের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জাহিরের বাবা ইকবাল রতনসি বলেছেন, "ও (সোনাক্ষী) কোনও পরিস্থিতিতেই ধর্ম পরিবর্তন করবে না।"
  • ইকবাল জানান, হিন্দু বা মুসলিম রীতি মেনে সোনাক্ষী ও জাহিরের বিয়ে হচ্ছে না। তাঁরা সিভিল ম্যারেজ করছেন।
Advertisement