shono
Advertisement

বর্ষবরণের পার্টিতে মহিলাদের সঙ্গে সেলফি তোলার চেষ্টা, যোগীরাজ্যে বিশৃঙ্খলায় গ্রেপ্তার ২

চারজন আহত ব্যক্তিকে হাসপাতালে ভরতি করা হয়েছে।
Posted: 07:12 PM Jan 01, 2023Updated: 07:12 PM Jan 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছর উদযাপনের মুহূর্তে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গ্রেটার নয়ডায় দুই গোষ্ঠীর মধ্যে লেগে যাওয়া কোন্দলকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। অভিযোগ, কয়েকজন ব্যক্তি জোর করে মহিলাদের সঙ্গে সেলফি নেওয়ার চেষ্টা করছিলেন। সেখান থেকেই গণ্ডগোলের সূত্রপাত। পরে সেখান থেকে সৃষ্টি হয় তুমুল বিতণ্ডার।

Advertisement

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, একটি আবাসনের ভিতরে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। গৌর সিটি ফার্স্ট অ্যাভিনিউ সোসাইটির ওই অনুষ্ঠানে আচমকাই নাকি দু’জন মহিলার সঙ্গে জোর করে সেলফি তোলার চেষ্টা করছিল সেখানে প্রবেশ করা একটি দল। যাকে কেন্দ্র করে অভিযুক্তদের সঙ্গে বিতণ্ডায় জড়ান মহিলাদের স্বামীরা। সেখান থেকেই শুরু হয়ে যায় চূড়ান্ত বিশৃঙ্খলা। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ঘটনার ভিডিও। তাতে দেখা গিয়েছে, আবাসনের বাসিন্দাদের সঙ্গে অভিযুক্তদের হাতাহাতি চলছে। পুলিশ দু’জনকে গ্রেপ্তার করেছে।

[আরও পড়ুন: PNB’র ঋণ পরিশোধে এবার নিলামে নীরব মোদির বিলাসবহুল ফ্ল্যাট, কত দাম জানেন?]

গৌতম বুদ্ধ নগর থানার তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, ৩১ ডিসেম্বর রাত সাড়ে এগারোটা নাগাদ সেলফি তোলা নিয়ে ঝামেলা শুরু হয়। শেষে তা হাতাহাতির পর্যায়ে চলে যায়। ৪ জন জখমও হন। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। পুরো ঘটনা খতিয়ে দেখে আইনি পদক্ষেপ করা হয়েছে। রুজু হয়েছে মামলা। শুরু হয়েছে তদন্তও। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ওই দুই মহিলার একজনের স্বামী দাবি করেছেন, অভিযুক্তরা ঘটনাস্থলে প্রবেশ করে তাঁর স্ত্রীর সঙ্গে খারাপ আচরণ করছিলেন এবং জোর করে সেলফি তুলতে চাইছিলেন। বাধা দিতেই ওই ব্যক্তির কলার ধরে টানতে টানতে নিয়ে যান অভিযুক্ত ব্যক্তিরা। শুরু হয় হাতাহাতি। তাঁর আরও অভিযোগ, অভিযুক্তরা নিজেদের পুলিশকর্মী বলে পরিচয় দিচ্ছিলেন। এর আগেও ওই ব্যক্তিরা অন্যত্র বাকবিতণ্ডা সৃষ্টি করেছেন বলে অভিযোগ তাঁর।

[আরও পড়ুন: নতুন বছরের শুরুতেই অস্বস্তিতে মোদি সরকার, বেকারত্বের হার গড়ল নয়া নজির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement