shono
Advertisement

কেন প্রকাশ্যে নগ্ন হন, জানিয়ে দিলেন পুনম!

২৪ সেপ্টেম্বরে স্মার্টফোনে ধরা দেবে পুনম পাণ্ডের বিস্ফোরক যৌনদৃশ্য। The post কেন প্রকাশ্যে নগ্ন হন, জানিয়ে দিলেন পুনম! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:44 PM Sep 13, 2016Updated: 05:14 PM Sep 13, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর দিন কয়েকের অপেক্ষা মাত্র! তার পরেই ২৪ সেপ্টেম্বরে স্মার্টফোনে ধরা দেবে পুনম পাণ্ডের বিস্ফোরক যৌনদৃশ্য। শাওয়ারের ধারা জলে ধুয়ে যাওয়া নগ্নতা থেকে পুরুষের বক্ষে লীন হওয়া- বাদ যাবে না কিছুই! পুনম পাণ্ডের নগ্নতা আর ভুতুড়ে গল্পকে নিয়েই এভাবে গড়ে উঠেছে পরিচালক আরিয়ান সিং-এর স্মার্টফোন-স্পেশ্যাল ছবি ‘দ্য উইকেন্ড’। সম্প্রতি সেই ছবির ট্রেলার ফাঁস হওয়ায় পুনমকে ঘিরে নতুন করে শুরু হয়েছে বিতর্ক। বিতর্কের মূল কথা তো একটাই- কেন সব সময়ে প্রচারের আলোয় আসার জন্য নগ্নতাকেই সম্বল করেন নায়িকা!
সেই বিতর্কের জবাবে এক সাক্ষাৎকারে শরীরের মতো মনটিও খুলে দিলেন পুনম। জানালেন, নগ্নতা থেকে তৈরি হয় বিতর্ক। যা তাঁর বিখ্যাত হওয়ার হাতিয়ার। ”বিতর্ক বড় সাঙ্ঘাতিক জিনিস! হয় তা খ্যাতির শিখরে নিয়ে যায়, নয় তো প্রচারের আলো থেকে ছুড়ে ফেলে দেয় বহু দূরে। আমার ভাগ্য ভাল, তাই প্রচারের আলোয় থাকতে পারছি”, অকপটে জানিয়েছেন পুনম।

Advertisement

The post কেন প্রকাশ্যে নগ্ন হন, জানিয়ে দিলেন পুনম! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement