shono
Advertisement

‘আমার থেকে অনেক কম যোগ্যতা থাকা সত্ত্বেও অনেকে মন্ত্রী’, মদনের পর বেফাঁস TMC বিধায়ক তাপস

কী সাফাই বিধায়কের?
Posted: 02:02 PM May 22, 2023Updated: 02:02 PM May 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদন মিত্রের (Madan Mitra) পর এবার বেসুরো তাপস রায়। সভায় বক্তব্য রাখতে গিয়ে বললেন, “আমার থেকে অনেক কম যোগ্যরা মন্ত্রী।” বিধায়কের এই মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক। যদিও বিধায়কের দাবি, তার মন্তব্যকে অন্যভাবে ব্যাখ্যা করা হচ্ছে।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? সামনেই নির্বাচন। ফলে রাজনৈতিক দলের নেতারা বিভিন্ন জায়গায় সভা করছেন। সেরকমই এক সভা থেকে বেফাঁস মন্তব্য করেন বিধায়ক তাপস রায়। বলেন, “আমি মন্ত্রী নই। কিন্তু আমার মধ্যে সিনসিয়ারিটি, ডেডিকেশানের কোনও অভাব কেউ দেখেছেন? আমি দলের কাজে সবসময় থাকি। কিন্তু অনেকেই আছে যাঁরা আমার থেকে সব দিক থেকে কম যোগ্য, তা সত্ত্বেও তাঁরা মন্ত্রী।” বিধায়কের এই মন্তব্যেই জোর চর্চা শুরু হয় রাজনৈতিক মহলে। নব্য-পুরনো দ্বন্দ্বের তত্ত্ব খাঁড়া করেন অনেকেই। যদিও এসবকে গুরুত্ব দিতে নারাজ তাপস রায়।

[আরও পড়ুন: শিয়ালদহ-নৈহাটি শাখায় ব্যাহত ট্রেন চলাচল, অফিস টাইমে ভোগান্তিতে যাত্রীরা]

তাপস রায় দাবি করেছেন, তাঁর মন্তব্যের ভুল ব্যাখ্যা করা হচ্ছে। তাপসবাবু বলেন, “আমি বলিনি, আমি যোগ্য হওয়া সত্ত্বেও মন্ত্রিত্ব পাইনি। মন্ত্রিত্ব অনেক কিছুর উপর নির্ভর করে। তাঁর একটা নির্দিষ্ট সংখ্যা রয়েছে। চাইলেই তার বাইরে তো কাউকে মন্ত্রী করা যায় না। যারা মন্ত্রী, তাঁরা যোগ্য বলেই মন্ত্রী।” দলের সঙ্গে কোনও বিরোধ নেই এবং দলকে অস্বস্তিতে ফেলার মতো কোনও কাজ করেন না বলেও এদিন সাফ জানিয়েছেন তাপস রায়।

[আরও পড়ুন: এগরার পর বজবজ, বেআইনি বাজি কারখানায় ভয়াবহ বিস্ফোরণে মৃত অন্তত ৩]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement