shono
Advertisement

বিমানসেবিকাকে গালিগালাজ, সন্তানকে ছুঁড়ে ফেলে দেওয়া! মদ্যপ যুগলকে কড়া শাস্তি আদালতের

বিমান থেকে নামিয়ে দেওয়া হয় যুগলকে।
Posted: 12:00 PM May 26, 2023Updated: 12:00 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদ্যপ হয়ে বিমানকর্মীকে হেনস্তার অভিযোগ উঠেছে একাধিকবার। বিমানের অভ্যবতায় এবার যোগ হল নতুন মাত্রা। মদ্যপ অবস্থায় বিমানসেবিকাদের হেনস্তার পাশাপাশি নিজের সন্তানকেও মাটিতে ফেলে দিলেন এক দম্পতি। একবার নয়, অন্তত বারদুয়েক এহেন ঘটনা ঘটেছে বিমানে। বাধ্য হয়ে বিমান থেকে নামিয়ে দেওয়া হয় ওই যুগলকে। এই ঘটনার জেরে যুগলকে শাস্তিও দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

ঘটনাটি ম্যাঞ্চেস্টার (Manchester) বিমানবন্দরের। ক্রীটগামী একটি বিমানে উঠেছিলেন বেথ নামে এক মহিলা। তাঁর প্রেমিক কুন্না ও তাঁদের সন্তানকে নিয়েই বিমানে ওঠেন। জানা গিয়েছে, মদ্যপ অবস্থাতেই বিমানে ওঠেন ওই যুগল। তারপরেই বিমানকর্মীদের সঙ্গে অভব্যতা শুরু করেন তাঁরা। টাকা ছড়িয়ে গালিগালাজ করতে থাকেন বিমানসেবিকাদের।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতিতে এবার ‘কালীঘাটের কাকু’কে তলব ইডির, আগামী সপ্তাহে হাজিরার নির্দেশ]

প্রত্যক্ষদর্শীদের মতে, এতটাই মদ্যপ ছিলেন ওই যুগল যে ঠিকমতো দাঁড়াতে পারছিলেন না। নিজের শিশু সন্তানকে বসাতে গিয়ে ফেলে দেন ওই মহিলা। বিমানসেবিকারা শিশুটিকে তুলে বসাতে গেলে বেথ নিজেই ফের ধাক্কা মেরে শিশুটিকে ফেলে দেন। বিমান ওড়ার আগেই এহেন ঘটনায় বিরক্ত হয়ে যান সকলেই। বাধ্য হয়ে ওই যুগল ও তাঁদের সন্তানকে ম্যাঞ্চেস্টার বিমানবন্দরে নামিয়ে দেওয়া হয়।

এহেন ঘটনার পরে ওই যুগলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। শুনানির সময়ে জানা যায়, বিমান ছাড়ার অন্তত পাঁচ ঘণ্টা আগেই বিমানবন্দরে পৌঁছে গিয়েছিলেন তাঁরা। সেই সময়েই কম দামে প্রচুর পরিমাণে মদ কিনে একেবারে মদ্যপ হয়ে যান। ওই অবস্থাতেই বিমানে উঠে অভব্যতা শুরু করেন যুগল। আদালতে অবশ্য নিজেদের দোষ স্বীকারও করেন তাঁরা। আপাতত তাঁদের কমিউনিটি অর্ডার দেওয়া হয়েছে, ফলে মদ্যপান-সহ একাধিক কাজের ক্ষেত্রে তাঁদের উপর নিষেধাজ্ঞা থাকবে। সেই সঙ্গে মোটা অঙ্কের জরিমানাও দিতে হবে তাঁদের।

[আরও পড়ুন: দ্বিতীয় বিয়ে করছেন স্বামী, খবর পেয়ে আবেগঘন পোস্ট আশিস বিদ্যার্থীর প্রথম স্ত্রীর!]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement