shono
Advertisement
Ranji Trophy

আতঙ্ক বাড়াচ্ছে ঘূর্ণিঝড় 'ডানা', রনজি ম্যাচ পিছনোর আর্জি বাংলার

শনিবার থেকে বাংলার রনজির ম্যাচ শুরু হবে।
Published By: Anwesha AdhikaryPosted: 07:41 PM Oct 23, 2024Updated: 07:41 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘূর্ণিঝড় ডানার আতঙ্কে রনজি ট্রফির ম্যাচ পিছিয়ে দেওয়ার আবেদন জানাল বাংলা। বুধবার বিসিসিআইয়ের কাছে চিঠি লিখেছে সিএবি। কেবল রনজি ট্রফি নয়, অনূর্ধ্ব-২৩ দলের ম্যাচও পরে কোনও একদিন আয়োজন করার আবেদন জানানো হয়েছে। উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে ঘূর্ণিঝড় ডানা ল্যান্ডফল করবে বলে হাওয়া অফিসের দাবি। তার দুদিন পরেই রনজি ম্যাচ রয়েছে রয়েছে বাংলার।

Advertisement

আগামী ২৬ অক্টোবর থেকে শুরু হবে বাংলা বনাম কেরল রনজি ম্যাচ। প্রথমে ঠিক ছিল কেরলের বিরুদ্ধে বাংলা খেলবে কল্যাণীতেই। কিন্তু পরে বদলে দেওয়া হয় ম্যাচের ভেন্যু। জানানো হয়, সিএবি নাকি কল্যাণীতে ম্যাচ করানো নিয়ে নিশ্চয়তা দিতে পারছে না। বলা হয়েছে, যদি বৃষ্টি হয় সেক্ষেত্রে সমস্যা হতে পারে। বাংলা টিম তাই কল্যাণীর বদলে যাদবপুরে খেলার সিদ্ধান্ত নেয়। ঠিক হয়েছে যাদবপুরের মাঠেও যতটা সম্ভব সবুজ উইকেট প্রস্তুত করা হবে।

কিন্তু ঘূর্ণিঝড়ের দাপটে কি আদৌ ম্যাচ খেলা সম্ভব হবে? কারণ ঘূর্ণিঝড় ডানা নিয়ে সতর্কতা জারি করা হয়েছে। আবহাওয়ার দপ্তরও বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়ে রেখেছে। রনজিতে বিহারের বিরুদ্ধে ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। মাত্র এক পয়েন্ট জুটেছিল অনুষ্টুপ মজুমদারদের কপালে। তার পরে এই ম্যাচও যদি বৃষ্টিতে ভেস্তে যায়, তাহলে নকআউটে যাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়ে যাবে।

সেই জন্যই ম্যাচের দিন পালটানোর আবেদন জানিয়েছে সিএবি। বোর্ডের আশা, আবহাওয়ার অবস্থা দেখে নিশ্চয়ই খেলার দিন পালটানোর কথা ভেবে দেখবে বিসিসিআই। কেবল রনজি ম্যাচ নয়, আগামী ২৭ অক্টোবর বাংলার অনূর্ধ্ব-২৩ দল খেলবে রেলওয়েজের বিরুদ্ধে। শেষ পর্যন্ত সিএবির দাবি মেনে ম্যাচ পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেবে বিসিসিআই?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথমে ঠিক ছিল কেরলের বিরুদ্ধে বাংলা খেলবে কল্যাণীতেই। কিন্তু পরে বদলে দেওয়া হয় ম্যাচের ভেন্যু।
  • ঘূর্ণিঝড় ডানা নিয়ে সতর্কতা জারি করা হয়েছে। আবহাওয়ার দপ্তরও বৃষ্টির সম্ভাবনার কথা জানিয়ে রেখেছে।
  • বোর্ডের আশা, আবহাওয়ার অবস্থা দেখে নিশ্চয়ই খেলার দিন পালটানোর কথা ভেবে দেখবে বিসিসিআই।
Advertisement