shono
Advertisement
Rishabh Pant

আইপিএলে এক জার্সিতে বিরাট-পন্থ! তারকা উইকেটকিপারকে পেতে মরিয়া আরসিবি

অধিনায়ক হিসাবেই পন্থকে চাইছে আরসিবি?
Published By: Anwesha AdhikaryPosted: 10:02 PM Oct 23, 2024Updated: 10:02 PM Oct 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার ঋষভ পন্থের অধীনে খেলতে দেখা যাবে বিরাট কোহলিকে! আইপিএলের রিটেনশনের তালিকা জমা দেওয়ার চূড়ান্ত সময়সীমা এগিয়ে আসার মধ্যেই ছড়িয়ে পড়ছে এমন জল্পনা। শোনা যাচ্ছে, পন্থ নিজে অধিনায়ক হতে চান। কিন্তু সেই শর্তে রাজি নয় দিল্লি ক্যাপিটালসে টিম ম্যানেজমেন্ট। তাই আসন্ন আইপিএল নিলামে পন্থকে কিনতে আগ্রহী একাধিক দল। তার মধ্যে অন্যতম আরসিবি।

Advertisement

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার পর গত মরশুমের আইপিএলে কামব্যাক করেন পন্থ। দলকে নেতৃত্বও দেন তিনি। কিন্তু প্লে অফে উঠতে পারেনি দিল্লি ক্যাপিটালস। টুর্নামেন্ট শেষ হতেই দিল্লির কোচের পদ ছাড়েন রিকি পন্টিং। তার পরে ঢেলে সাজানো হয় গোটা টিম ম্যানেজমেন্ট। শোনা যাচ্ছে, নতুন ম্যানেজমেন্ট পন্থকে দিল্লির অধিনায়ক হিসাবে চায় না। অন্যদিকে পন্থ চান অধিনায়ক হিসাবেই আইপিএল খেলতে। দুপক্ষের মতান্তরের জেরে হয়তো দিল্লির রিটেনশন তালিকা থেকে বাদ পড়তে পারে পন্থের নাম।

ঋষভের দিল্লি ছাড়ার খবর ছড়াতেই আগ্রহী হয়ে উঠেছে বেশ কয়েকটি দল। তার মধ্যে অন্যতম আরসিবি। গত মরশুমে আরসিবির অন্যতম প্রধান সদস্য দীনেশ কার্তিক সাফ বলেছেন, উইকেটকিপার এবং মিডল অর্ডারের ব্যাটার দরকার আরসিবির। সঙ্গে দরকার নতুন অধিনায়কেরও। সব ভূমিকাতেই দারুণভাবে মানিয়ে যায় পন্থ। তার পর থেকেই শোনা যাচ্ছে, আসন্ন নিলামে পন্থের জন্য মোটা অঙ্কের দর হাঁকতে চলেছে বিরাটের আরসিবি।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ছাড়াও ঋষভকে দলে পেতে আগ্রহী বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। তার মধ্যে রয়েছে পাঞ্জাব কিংস। আসন্ন আইপিএলে পাঞ্জাবের কোচ হয়েছে পন্টিং, তাঁর সঙ্গে পন্থের সম্পর্ক যথেষ্ট ভালো। এছাড়াও লখনউ সুপার জায়ান্টসও অধিনায়ক কে এল রাহুলকে ধরে রাখতে আগ্রহী নয়। তারাও নতুন অধিনায়ক হিসাবে পন্থকে পেতে ঝাঁপাতে পারে। উল্লেখ্য, চলতি বছর আন্তর্জাতিক ক্রিকেটে কামব্যাক করে দুরন্ত ফর্মে রয়েছেন পন্থ। ফলে তাঁকে নিয়ে ঝড় উঠতে চলেছে নিলামের টেবিলে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভয়াবহ গাড়ি দুর্ঘটনার পর গত মরশুমের আইপিএলে কামব্যাক করেন পন্থ। দলকে নেতৃত্বও দেন তিনি।
  • নতুন ম্যানেজমেন্ট পন্থকে দিল্লির অধিনায়ক হিসাবে চায় না। অন্যদিকে পন্থ চান অধিনায়ক হিসাবেই আইপিএল খেলতে।
  • লখনউ সুপার জায়ান্টসও অধিনায়ক কে এল রাহুলকে ধরে রাখতে আগ্রহী নয়। তারাও নতুন অধিনায়ক হিসাবে পন্থকে পেতে ঝাঁপাতে পারে।
Advertisement