shono
Advertisement

দিল্লি ক্যাপিটালসকে নিয়ে বিতর্ক তুঙ্গে, পার্টিতে মহিলার সঙ্গে দুর্ব্যবহারে অভিযুক্ত ক্রিকেটার

Posted: 06:58 PM Apr 27, 2023Updated: 06:58 PM Apr 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা মোটেও ভাল যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের (DC)। পয়েন্ট তালিকায় সবার নীচে তারা। এবার দিল্লি ক্যাপিটালসের এক ক্রিকেটারের বিরুদ্ধে অভিযোগ, পার্টিতে তিনি এক মহিলার সঙ্গে খারাপ আচরণ করেছেন। আর এই ঘটনা জানাজানি হওয়ার সঙ্গে সঙ্গেই দিল্লি ক্যাপিটালস কর্তৃপক্ষ তাদের প্লেয়ারদের উপরে বেশ কিছু নিয়ম লাগু করেছে। যদিও অভিযুক্ত ক্রিকেটারের নাম জানানো হয়নি। কবে এমন অভব্যতা করা হয়েছে, সেই বিষয়েও কিছু জানানো হয়নি। 

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সোমবার সানরাইজার্স হায়দরাবাদের (SRH) বিরুদ্ধে ম্যাচ জেতার পরে দিল্লি ক্যাপিটালস বেশ কয়েকদফা 'কোড অফ কন্ড্যাক্ট' চালু করেছে। প্রতিটি ক্রিকেটারকেই সেই নিয়মনীতি মেনে চলতে হবে। 

[আরও পড়ুন: ‘নাইটদের স্পিন বিভাগ শক্তিশালী’, বলছেন ভারতের প্রাক্তন পেসার জাহির খান]

 

ফ্র্যাঞ্চাইজির পার্টিতে এক মহিলার সঙ্গে খারাপ আচরণ করার অভিযোগ ওঠে এক ক্রিকেটারের বিরুদ্ধে। দিল্লি ক্যাপিটালসের 'কোড অফ কন্ড্যাক্ট'-এ অবশ্য সেই ঘটনার কোনও উল্লেখ নেই। অভিযুক্ত ক্রিকেটার দেশীয় না বিদেশি তাও জানা যায়নি। দিল্লি ক্যাপিটালসের তরফে জানানো হয়েছে, প্লেয়াররা তাঁদের অতিথিদের রাত দশটার পরে হোটেলের ঘরে নিয়ে যেতে পারবেন না। হোটেলের লবিতে বা ক্যাফেটারিয়াতে অতিথিদের সঙ্গে সাক্ষাৎ অবশ্য করতে পারবেন ক্রিকেটাররা।

নির্দেশিকায় আরও বলা হচ্ছে, ফ্র্যাঞ্চাইজির বেঁধে দেওয়া নিয়ম না মানলে সংশ্লিষ্ট ক্রিকেটারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তাঁদের জরিমানা করা হবে অথবা চুক্তি বাতিল করাও হতে পারে। ফ্র্যাঞ্চাইজির তরফে আরও বলা হয়েছে, সংশ্লিষ্ট খেলোয়াড়ের সঙ্গে তাঁর পরিবারের সদস্যরা এক ভেন্যু থেকে অন্য ভেন্যুতে যেতেই পারেন, তবে হোটেলের ঘরে নিয়ে যেতে হলে ফ্র্যাঞ্চাইজির অনুমতি লাগবে।

টানা পাঁচটা ম্যাচে হার মেনেছে দিল্লি ক্যাপিটালস। তার পরে অবশ্য ঘুরে দাঁড়ায় তারা। কেকেআরকে হারায় দিল্লি ক্যাপিটালস। সানরাইজার্স হায়দরাবাদকেও হারায় ডেভিড ওয়ার্নারের দল। দিল্লি ক্যাপিটালস ২০ ওভারে করেছিল ৯ উইকেটে ১৪৪ রান। সানরাইজার্স হায়দরাবাদ থেমে যায় ৬ উইকেটে ১৩৭ রানে। ৭ ম্যাচে দিল্লির পয়েন্ট ৪। 

[আরও পড়ুন:‘রাতে কুস্তিগিরদের ঘরে ডাকতেন ব্রিজভূষণ’ এবার বিস্ফোরক প্রাক্তন ফিজিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement