shono
Advertisement
IPL 2025 Retention

আইপিএলে 'ঘর' হারাচ্ছেন মহম্মদ শামি? গুজরাট টাইটান্সের পোস্টে শুরু নতুন জল্পনা

নিজেদের রিটেনশন তালিকা কি জানিয়ে দিল গুজরাট টাইটান্স?
Published By: Arpan DasPosted: 11:00 AM Oct 24, 2024Updated: 01:48 PM Oct 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের মহা নিলাম(IPL 2025 Retention) যত এগিয়ে আসছে, তত বাড়ছে দলবদলের জল্পনা। কোন ক্রিকেটার, কোন দলে যাবেন, তা নিয়ে চর্চা তুঙ্গে। এর মধ্যেই কি নিজেদের রিটেনশন লিস্ট প্রকাশ্যে নিয়ে এল গুজরাট টাইটান্স? তাদের সোশাল মিডিয়ার পোস্ট যেন সেই দিকেই ইঙ্গিত করছে। আর সেই পোস্টের পরেই জল্পনা, তাহলে কি বাদ পড়লেন মহম্মদ শামি(Mohammed Shami)?

Advertisement

এবার আইপিএলে পাঁচজন ক্রিকেটারকে রিটেন করতে পারবে ফ্র্যাঞ্চাইজিগুলো। সঙ্গে একজন 'আনক্যাপড' প্লেয়ার। ৩১ অক্টোবরের মধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলোর নিজেদের লিস্ট জমা দেওয়ার কথা। ফলে জল্পনা ক্রমশ বাড়ছে। এরই মধ্যে সোশাল মিডিয়ায় পোস্ট করে আগুনে ঘি ঢালল গুজরাট টাইটান্স।

তাদের পোস্টের তিনটি ছবিতে রয়েছেন শুভমান গিল ও রশিদ খান। সঙ্গে ক্যাপশন, 'শুভ-রাশের জুটি যখন বিপক্ষদের উপর দাপট দেখায়'। দুই তারকার ছবি পোস্ট করতেই সোশাল মিডিয়ায় প্রশ্ন উঠতে শুরু করে। তাহলে কি নিজেদের রিটেনশন লিস্ট প্রকাশ্যে নিয়ে এল গুজরাট? শুভমান এই দলের অধিনায়ক। হার্দিক পাণ্ডিয়ার বিদায়ের পর দলের দায়িত্ব সামলেছেন। অন্যদিকে রশিদ খানের ঘূর্ণি গুজরাটকে বহু ম্যাচ জিততে সাহায্য করেছে।

সেই সঙ্গে উঠে আসছে আরও একটা প্রশ্ন। যদি শুভমান ও রশিদকে তারা রিটেন করে, সেক্ষেত্রে কি বাদ পড়বেন মহম্মদ শামি? তাহলে তাঁকে নিয়ে পোস্ট নয় কেন? ২০২২-এ গুজরাটকে চ্যাম্পিয়ন করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল শামির। নিয়েছিলেন ২০টি উইকেট। পরের মরশুমে পান ২৮টি উইকেট। কিন্তু চোটের জন্য গত মরশুমে খেলতে পারেননি। সম্প্রতি তিনি ফের বল শুরু করেছেন। ভারতীয় দলে ফেরার জন্যও তৈরি। তার পরও কি গুজরাটের দলের রিটেন তালিকায় উপেক্ষিত শামি? প্রশ্ন নেটদুনিয়ার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলের মহা নিলাম যত এগিয়ে আসছে, তত বাড়ছে দলবদলের জল্পনা।
  • কোন ক্রিকেটার, কোন দলে যাবেন, তা নিয়ে চর্চা তুঙ্গে।
  • এর মধ্যেই কি নিজেদের রিটেনশন লিস্ট প্রকাশ্যে নিয়ে এল গুজরাট টাইটান্স? তাদের সোশাল মিডিয়ার পোস্ট তো সেই দিকেই ইঙ্গিত করছে।
Advertisement