shono
Advertisement
Harbhajan Singh

'খেলতে হলে খেলো...', পাক টিভির লাইভ শোয়ে মেজাজ হারালেন হরভজন

চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যেতে নারাজ টিম ইন্ডিয়া।
Published By: Krishanu MazumderPosted: 04:32 PM Jul 14, 2024Updated: 04:32 PM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের টিভি চ্যানেলে লাইভ শো চলাকালীন মেজাজ শান্ত রাখতে পারলেন না ভারতের প্রাক্তন অফস্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। আগামী বছরের চ্যাম্পিয়ন্স ট্রফিতে কি খেলতে যাবে ভারত? পাকিস্তানের এক টিভির সঞ্চালক লাইভ অনুষ্ঠানে এই প্রশ্নই করেছিলেন ভাজ্জিকে। সেই প্রশ্নের উত্তর দিতে গিয়েই ক্ষোভপ্রকাশ করে বসেন ভারতের প্রাক্তন স্পিনার। হরভজন সরাসরি জানিয়ে দেন, ''পাকিস্তানে আমাদের খেলোয়াড়রা মোটেও নিরাপদ নয়।''
চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে পাকিস্তানে যেতে নারাজ টিম ইন্ডিয়া। ভারতীয় দলের জন্য বিকল্প ভেন্যুর ব্যবস্থা করার দাবি জানিয়েছে বিসিসিআই। বোর্ড সূত্রে খবর, আইসিসিকে জানিয়ে দেওয়া হয়েছে, ভারতের ম্যাচ আয়োজনের জন্য বিকল্প ভেন্যু হিসাবে দুবাই বা শ্রীলঙ্কার কথা ভাবা হোক।

Advertisement

[আরও পড়ুন: কোপার ফাইনালে পারফর্ম করবেন শাকিরা, বিরতি ২৫ মিনিটের, ক্ষুব্ধ কলম্বিয়া কোচ]


হাইব্রিড মডেলেই কি হবে এবারের চ্যাম্পিয়ন্স লিগ, তা অবশ্য জানা যায়নি। ভাজ্জিকে বলতে শোনা গিয়েছে, ''পাকিস্তানে আমাদের খেলোয়াড়রা যদি নিরাপদ না থাকে, তাহলে আমরা দল পাঠাব না। তোমরা যদি খেলতে চাও, তাহলে খেলো। খেলতে না চাইলে খেলো না। পাকিস্তানকে ছাড়াও ভারতীয় ক্রিকেট বাঁচবে।'' সঞ্চালকের প্রশ্নের উত্তরে মেজাজ হারান ভাজ্জি। 
৮ বছর পরে ক্রিকেট ক্যালেন্ডারে প্রত্যাবর্তন হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফির। ২০০৮ সালে মুম্বইয়ে পাক জঙ্গিদের হামলার পর থেকে পাকিস্তান সফরে যাওয়া বন্ধ করেছে ভারতের ক্রিকেট দল। দুই দেশ শেষবার দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়েছিল ২০১২ সালে। ভারতেই আয়োজিত হয়েছিল ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ। ২০২৩ সালে এশিয়া কাপেও নিরাপত্তার জন্য পাকিস্তানে যাননি রোহিত শর্মারা (Rohit Sharma)। ফলে শ্রীলঙ্কায় আয়োজন করতে হয়েছিল টুর্নামেন্টের কিছুটা অংশ। উল্লেখ্য, ভারতের সব খেলা লাহোরেই হবে বলে স্থির করেছিল পিসিবি। কিন্তু পাকিস্তানে গিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে আপত্তি রয়েছে ভারতের।

[আরও পড়ুন: ক্যানসার আক্রান্ত গায়কোয়াড়ের পাশে বিসিসিআই, ১ কোটি টাকা সাহায্যের নির্দেশ জয় শাহের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পাকিস্তানের টিভি চ্যানেলে লাইভ শো চলাকালীন মেজাজ শান্ত রাখতে পারলেন না ভারতের প্রাক্তন অফস্পিনার হরভজন সিং (Harbhajan Singh)।
  • আগামী বছরের চ্যাম্পিয়ন্স ট্রফিতে কি খেলতে যাবে ভারত?
  • পাকিস্তানের এক টিভির সঞ্চালক লাইভ অনুষ্ঠানে এই প্রশ্নই করেছিলেন ভাজ্জিকে।
Advertisement