shono
Advertisement

Breaking News

'প্রসন্ন-বেদি দেখলে খুশি হতেন', তরুণ স্পিনারকে নিয়ে উচ্ছ্বসিত শাস্ত্রী

Posted: 05:15 PM May 05, 2023Updated: 05:15 PM May 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মরণবাঁচন ম্যাচে কলকাতা নাইট রাইডার্স (KKR) হারাল সানরাইজার্স হায়দরাবাদকে (SRH)। প্রথমে ব্যাটিং করে কেকেআর করে ১৭১। জবাবে ব্যাট করতে নেমে সানরাইজার্স ২০ ওভারে করে ১৬৬ রান।

Advertisement

বৃহস্পতিবারের ম্যাচে মায়াঙ্ক মারকান্দের (Mayank Markande) স্পিন বোলিং নজর কাড়ে। ধারাভাষ্যকার রবি শাস্ত্রী (Ravi Shastri) প্রশংসা করেছেন এই তরুণ স্পিনারের। কলকাতা নাইট রাইডার্সের বিপজ্জনক ব্যাটার আন্দ্রে রাসেলকে ভয়ংকর হয়ে ওঠার আগেই ডাগ আউটে ফেরান মারকান্দে।

[আরও পড়ুন: মারাদোনা এখনও বেঁচে, ৩৩ বছর পর ইটালিসেরা হয়ে প্রমাণ করল নাপোলি]

এবারের আইপিএলে ক্যারিবিয়ান তারকার ব্যাট তাঁর নিজের নামের প্রতি সুবিচার করতে পারেনি। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে শুরুতে রাসেল ভয়ংকর হয়ে ওঠার ইঙ্গিত দিচ্ছিলেন। কিন্তু মোক্ষম সময়ে মায়াঙ্ক মারকান্দের স্পিনে শেষ হয়ে যায় রাসেলের ইনিংস।

১৫-তম ওভারে রাসেল আউট হন। জামাইকান দৈত্য থেকে গেলে কলকাতা আরও বড় সড় রান তুলতেই পারত স্কোরবোর্ডে। কিন্তু মারকান্দের বলটা তুলে মারতে গিয়ে সময়ের গন্ডোগোল করে ফেলেন রাসেল। ধরা পড়লেন নটরাজনের হাতে। শাস্ত্রী নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেলন না। ধারাভাষ্য দেওয়ার সময়ে উত্তেজিত শাস্ত্রী বললেন, ''বিগত সময়ের কিংবদন্তি বিষাণ সিং বেদি, এরাপল্লি প্রসন্ন এরকম বোলিং দেখলে খুশি হতেন।''

নীতীশ রানার ৪২, রিঙ্কু সিং ৪৬ করায় ভদ্রস্থ জায়গায় পৌঁছয় কলকাতা। রান তাড়া করার সময়ে ম্যাচ দুলল পেন্ডুলামের মতো। পরপর উইকেট গিয়ে চাপে পড়ে গিয়েছিল সানরাইজার্স। তার পরে আবার ক্লাসেন ও মার্করাম ম্যাচে ফিরিয়েছিল হায়দরাবাদকে। কিন্তু কলকাতা আবার ম্যাচে ফিরে আসে দ্রুত উইকেট তুলে নিয়ে। শেষ ওভারে নীতীশ রানা বল তুলে দেন বরুণ চক্রবর্তীর হাতে। সানরাইজার্স আর পারেনি। মারকান্দে প্রশংসিত হলেও শেষমেশ জয় অধরাই থাকল।

[আরও পড়ুন: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল থেকেও ছিটকে গেলেন রাহুল, নিজেই দিলেন আপডেট]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement