shono
Advertisement
Ravichandran Ashwin

ম্যাচের সেরা হয়েও বিরাট 'ভুল' অশ্বিনের! কী অভিযোগ আনলেন ভারতীয় স্পিনারের স্ত্রী?

চেন্নাইয়ে ঘরের মাঠে কি এটাই শেষ টেস্ট? অশ্বিনের কথায় আচমকাই বিদায়ের জল্পনা।
Published By: Arpan DasPosted: 11:04 AM Sep 23, 2024Updated: 11:05 AM Sep 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়ানক 'ভুল' করে ফেলেছেন অশ্বিন! বাংলাদেশের বিরুদ্ধে ব্যাটে-বলে অনবদ্য পারফরম্যান্স করেও রেহাই নেই। না, ক্রিকেট মাঠে নয়। অশ্বিন 'ভুল' করেছেন মাঠের বাইরে। যা নিয়ে রীতিমতো অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী প্রীতি নারায়ণন।

Advertisement

বাংলাদেশের বিরুদ্ধে মহাকাব্যিক ইনিংস খেলেছেন তিনি। ঘরের মাঠ ম্যাচ সেরার পুরস্কারও ছিনিয়ে নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। প্রথম ইনিংসে বিপদে পড়ে গিয়েছিল ভারত। সেখান থেকে দলকে টেনে তোলে অশ্বিন-জাদেজা জুটি। ১১৩ রান করে টিম ইন্ডিয়াকে ভালো জায়গায় পৌঁছে দেন অশ্বিন। আর সেই সময়ই হয়ে যায় মারাত্মক 'ভুল'। ম্যাচের পর স্ত্রী প্রীতির সঙ্গে কথোপকথনে ফাঁস হয়ে যায় সেই কথা।

স্ত্রীকে দেখিয়ে অশ্বিন বলেন, "ওর অভিযোগ ছিল, প্রথমদিন ওকে দেখিনি। সত্যি বলছি, আমি ওদের দেখতে পাইনি। যখন ম্যাচ খেলতে নামি, তখন পরিবারের দিকে তাকানোর কাজটা কঠিন। তবে এখন আমি সেটা চেষ্টা করি। নাহলে বাচ্চারা অভিযোগ করে, কেন আমি ওদের হাই বলিনি।" তবে ভুলের 'মাশুল'ও দিয়েছেন অশ্বিন। পরের দুদিন পরিবারের দিকে যতটা পেরেছেন, হাত নাড়িয়ে পুষিয়ে দিয়েছেন।

তবে যাবতীয় খুনসুটির মধ্যে একটা বেদনার সুর শোনা যাচ্ছে। কিন্তু আর কতদিন ক্রিকেট খেলবেন তিনি? প্রিয় ঘরের মাঠে এটাই কি তাঁর শেষ টেস্ট? জল্পনা উসকে ৩৮ বছর বয়সি তারকা বলেন, "হয়তো, হয়তো না। কে বলতে পারে? প্রতিটা টেস্ট ম্যাচই আমার কাছে গুরুত্বপূর্ণ। শুধু আমার জন্য নয়, যে কোনও ক্রিকেটারকে জিজ্ঞেস করুন। টেস্ট ম্যাচ বা টেস্ট সিরিজ আসলে আমাদের কঠিন পরীক্ষায় ফেলে। টেস্টের ক্ষেত্রে ভবিষ্যতে কী আছে কেউ বলতে পারবে না। এখনও পর্যন্ত খুব বেশি কিছু ভাবিনি। তবে এটা যদি আমার বিদায় সংগীত হয়, তাহলে এর চেয়ে ভালো আর কী হতে পারে?"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভয়ানক 'ভুল' করে ফেলেছেন অশ্বিন! বাংলাদেশের বিরুদ্ধে ব্যাটে-বলে অনবদ্য পারফরম্যান্স করেও রেহাই নেই।
  • না, ক্রিকেট মাঠে নয়। অশ্বিন 'ভুল' করেছেন মাঠের বাইরে।
  • যা নিয়ে রীতিমতো অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী প্রীতি নারায়ণন।
Advertisement