shono
Advertisement
Rohit Sharma

ভালোবাসার অত্যাচার! দেশে ফিরতেই রোহিতকে 'ঘেরাও' ভক্তদের

বিশ্বকাপ জয়ের পর ছুটি কাটিয়ে দেশে ফিরলেন হিটম্যান। পরের গন্তব্য শ্রীলঙ্কা।
Published By: Arpan DasPosted: 07:05 PM Jul 25, 2024Updated: 07:14 PM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপ জয়ের পর মুম্বইয়ের রাজকীয় সম্মান পেয়েছিল টিম ইন্ডিয়া (Indian Cricket Team)। দীর্ঘ ১৩ বছর পর বিশ্বজয়ের স্বাদ। সারা ভারত আনন্দিত হয়ে উঠেছিল রোহিত শর্মাদের (Rohit Sharma) সাফল্যে। তার পর প্রায় এক মাস কেটে গেলেও রোহিত-বন্দনার পালা ফুরোচ্ছে না। সেটার নমুনা ফের দেখা গেল মুম্বই এয়ারপোর্টে।

Advertisement

বিশ্বকাপ জয়ের সেলিব্রেশনের পর আম্বানিদের বাড়ির অংশগ্রহণ করেছিলেন রোহিত। কিন্তু অনন্ত আম্বানির বিয়েতে থাকেননি। সেই সময় তিনি স্ত্রী ঋতিকা ও মেয়ে সামাইরাকে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে যান তিনি। দীর্ঘ ক্রিকেটের পর ছুটি কাটাতেই সেখানে পাড়ি দেন রোহিতরা। যদিও এবার ছুটির পালা শেষ। শ্রীলঙ্কা সফরে ফের নেতৃত্বের ব্যাটন উঠছে তাঁর হাতে।

[আরও পড়ুন: অবশেষে স্বস্তির জয়, ‘লাস্ট বয়’ পাঠচক্রের বিরুদ্ধে তিন পয়েন্ট মহামেডানের]

আর তার জন্য দেশে ফিরতেই বিপত্তি। মুম্বই বিমানবন্দরে তাঁকে ঘিরে ধরে জনতা। উদ্দেশ্য একটাই, বিশ্বজয়ী অধিনায়কের সঙ্গে ছবি তোলা। সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা যায়, রোহিত গাড়িতে ওঠার আগেই তাঁকে ঘিরে ভিড় জমে যায়। ভক্তদের আকুতি, 'রোহিত স্যর, একটা ফটো তুলব?' কোনওরকমে ভিড় ঢেলে গাড়িতে ওঠেন তিনি।

[আরও পড়ুন: শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগে বড় পরীক্ষায় গম্ভীর, দুই তারকাকে নিয়ে অস্বস্তিতে টিম ইন্ডিয়ার হেডস্যর

শ্রীলঙ্কায় টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে ২৭ জুলাই। যদিও সেখানে তিনি নেই। বিশ্বকাপের পরই  টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন হিটম্যান। সেখানে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। রোহিত-বিরাট মাঠে নামবেন ২ আগস্ট। তিন ম্যাচের সিরিজের বাকি দুটি ম্যাচ হবে ৪ আগস্ট এবং ৭ আগস্ট। নতুন কোচ গৌতম গম্ভীরের অধীনে দ্বীপরাষ্ট্রে নতুন পরীক্ষা শুরু হবে টিম ইন্ডিয়ার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিশ্বকাপ জয়ের পর মুম্বইয়ের রাজকীয় সম্মান পেয়েছিল টিম ইন্ডিয়া।
  • দীর্ঘ ১৩ বছর পর বিশ্বজয়ের স্বাদ। সারা ভারত আনন্দিত হয়ে উঠেছিল রোহিত শর্মাদের সাফল্যে।
  • তার পর প্রায় এক মাস কেটে গেলেও রোহিত-বন্দনার পালা ফুরোচ্ছে না। সেটার নমুনা ফের দেখা গেল মুম্বই এয়ারপোর্টে।
Advertisement