shono
Advertisement
Virat Kohli

কেরিয়ারের জঘন্যতম শট! বিরাট আউট হতেই সমালোচনায় ধারাভাষ্যকার-নেটিজেনরা

মাত্র ১ রান করে আউট হন বিরাট।
Published By: Anwesha AdhikaryPosted: 01:28 PM Oct 25, 2024Updated: 02:02 PM Oct 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ব্যর্থ বিরাট কোহলি(Virat Kohli)। বেঙ্গালুরুর প্রথম ইনিংসের(IND vs NZ) মতোই পুণেতেও খারাপ শট খেলে আউট হয়ে গেলেন কিং কোহলি। তার পর থেকেই নেটদুনিয়ায় জোর চর্চা, বিরাট কি নিজের কেরিয়ারের সবচেয়ে জঘন্য শটটি খেলে ফেললেন? সেই জল্পনায় ঘি ঢেলে ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকরও সহমত পোষণ করেন। 

Advertisement

গত বছর জুলাই মাসে শেষবার টেস্টে সেঞ্চুরি করেছিলেন বিরাট। তার পর থেকে হাতেগোনা কয়েকটা ভালো ইনিংস এসেছে তাঁর ব্যাট থেকে। চলতি নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে খাতা না খুলেই প্যাভিলিয়নে ফিরতে হয় তাঁকে। দ্বিতীয় ইনিংসে অবশ্য ৭০ রান করেছিলেন। কিন্তু পুণে টেস্টে ফের ব্যর্থতা তাড়া করল বিরাটকে। প্রথম ইনিংসে কঠিন পরিস্থিতি থেকে দলকে উদ্ধার করার দায়িত্ব ছিল তাঁর কাঁধে। কিন্তু খারাপ শট খেলে মাত্র ১ রান করে আউট হন বিরাট।

দুরন্ত ফর্মে থাকা মিচেল স্যান্টনারের ফুলটস বলে হাঁটু মুড়ে শট মারতে যান বিরাট। সেই বল ব্যাটে না লেগে আছড়ে পড়ে উইকেটে। এমন দৃশ্য দেখে এক্স হ্যান্ডেলে সঞ্জয় মঞ্জরেকর বলেন, "হায় রে! বিরাট নিজেও জানে যে ও নিজের কেরিয়ারের সবচেয়ে খারাপ শটটা খেলে আউট হয়েছে। ওর জন্য খুব খারাপ লাগছে। কারণ বিরাট সবসময়ে রান করার খিদে নিয়ে ক্রিজে আসে।"

মঞ্জরেকরের এই মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেন ক্রিকেটপ্রেমীদের অনেকেই। উল্লেখ্য, বিরাটের পাশাপাশি এদিন ব্যর্থ হয়েছে গোটা টিম ইন্ডিয়া। কিউয়ি ঘূর্ণির সামনে আত্মসমর্পণ করেন রোহিত শর্মারা। প্রথম ইনিংসে ১৫৬ রানে গুটিয়ে গিয়েছে ভারত। ইতিমধ্যেই ১৩৭ রানের লিড নিয়ে ফেলেছে নিউজিল্যান্ড।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বছর জুলাই মাসে শেষবার টেস্টে সেঞ্চুরি করেছিলেন বিরাট। তার পর থেকে হাতেগোনা কয়েকটা ভালো ইনিংস এসেছে তাঁর ব্যাট থেকে।
  • দুরন্ত ফর্মে থাকা মিচেল স্যান্টনারের ফুলটস বলে হাঁটু মুড়ে শট মারতে যান বিরাট। সেই বল ব্যাটে না লেগে আছড়ে পড়ে উইকেটে।
  • প্রথম ইনিংসে ১৫৬ রানে গুটিয়ে গিয়েছে ভারত। ইতিমধ্যেই ১৩৭ রানের লিড নিয়ে ফেলেছে নিউজিল্যান্ড।
Advertisement