shono
Advertisement

অনলাইনে টি-শার্ট কিনে প্রতারিত সোনারপুরের যুবক, খোয়ালেন লক্ষাধিক টাকা

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 05:52 PM Jul 13, 2021Updated: 06:51 PM Jul 13, 2021

দেবব্রত মণ্ডল, বারুইপুর: এবার অনলাইনে টি-শার্ট কিনে লক্ষাধিক টাকা খোয়ালেন যুবক। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার সোনারপুর (Sonarpur) থানার বারেন্দ্রপাড়া। ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন প্রতারিত যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, প্রতারিত যুবকের নাম সন্দীপ পাল। আর পাঁচজনের মতো প্রায়ই অনলাইনে কেনাকাটা করেন তিনি। জুন মাসের ১১ তারিখে অনলাইনে একটি টি-শার্ট অর্ডার করেছিলেন তিনি। কিন্তু হাতে পাওয়ার পর সেটি সন্দীপের পছন্দ হয়নি। তাই টি-শার্ট ফেরানোর আবেদন করেন। ই-কমার্স সংস্থার কাছে ফেরত চান টাকা। জানা গিয়েছে, টি-শার্টের টাকা ফেরত পেতে গুগলের মাধ্যমে ওই ই-কমার্স সংস্থার কাস্টমার কেয়ারের নম্বর জোগাড় করেন সন্দীপ। সেই নম্বরে ফোন করে সমস্যার কথা জানান।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে আদি ও নব্য BJP’র দ্বন্দ্ব, দিলীপ ঘোষের সামনে তুমুল বিক্ষোভ কর্মীদের]

জানা গিয়েছে, তখন ফোনে সন্দীপকে জানানো হয় যে তাঁকে একটা ওটিপি পাঠানো হচ্ছে। সেই নম্বরটি দিলেই সরাসরি অ্যাকাউন্টে চলে যাবে রিফান্ডের টাকা। কথা মতো বিশ্বাস করে তা দিয়েও দেয়। অভিযোগ, এরপরই ধাপে ধাপে সন্দীপের অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে যায় এক লক্ষ ২৩ হাজার টাকা। প্রতারিত হয়েছেন বুঝতে পেরেই সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই যুবক। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। আদৌ টাকা ফেরত পাবেন কি না তা নিয়ে ধোঁয়াশায় যুবক। এই প্রথম নয়, আগেও বহুবার অনলাইন লেনদেন করতে গিয়ে প্রতারণার শিকার হয়েছেন বহু মানুষ। খুইয়েছেন মোটা অংকের টাকা।

[আরও পড়ুন: মঙ্গলকোটে TMC নেতা খুন: ঘটনাস্থলে CID, দোষীদের শাস্তির দাবিতে রাজ্য সড়ক অবরোধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার