shono
Advertisement

যৌন হেনস্তার বিরুদ্ধে প্রতিবাদ? দলিত তরুণীকে ফুটন্ত তেলের কড়াইয়ে ফেলে ‘শাস্তি’!

দিল্লির হাসপাতালে চিকিৎসাধীন আশঙ্কাজনক নির্যাতিতা।
Posted: 02:12 PM Dec 31, 2023Updated: 02:49 PM Dec 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত রয়েছে ভারতেই! বছর শেষেও নৃশংস দলিত নির্যাতনের সাক্ষী দেশ। উত্তরপ্রদেশে (Uttar Pradesh) ১৮ বছরের দলিত তরুণী যৌন হেনস্তার প্রতিবাদ করায় চরম শাস্তি পেলেন! ফুটন্ত তেলের কড়াইয়ে ফেলে দেওয়া হল তাঁকে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে দিল্লির হাসপাতালে ভরতি করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি যোগীরাজ্যের বাঘপতের। তরুণীর ভাই পুলিশে অভিযোগ করেছেন, ধানৌড়া সিলভারনগর গ্রামে একটি তেলের মিলে কাজ করতেন তাঁর বোন। মিলের মালিক প্রমোদ, তাঁর সঙ্গী রাজু ও সন্দীপ তরুণীর শ্লীলতাহানি করেন। এর প্রতিবাদ করলে অভিযুক্তরা জাত তুলে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এর পরেই তরুণীকে ফুটন্ত তেলের কড়াইতে ঠেলে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ।

 

[আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে JN.1, সাড়ে ৭ মাসের মধ্যে সর্বোচ্চ দেশে একদিনে আক্রান্তের সংখ্যা]

বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা তরুণী। নিজের জবানবন্দিতে জানয়েছেন, গরম তেলের কড়াইতে ঠেলে ফেলার আগে অকথ্য ভাষায় করেছেন অভিযুক্তরা। এদিকে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তরুণীর শরীরের অর্ধেকের বেশি পুড়ে গিয়েছে। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হাত এবং পা। ভাইয়ের অভিযোগের ভিত্তিতে প্রমোদ, সন্দীপ এবং রাজুকে গ্রেপ্তার করে খুনের চেষ্টার মামলা দায়ের করেছে উত্তরপ্রদেশ পুলিশ।

 

[আরও পড়ুন: বছর শেষেও বিপাকে হেমন্ত সোরেন, ফের ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীকে তলব ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement