shono
Advertisement

কবে অবসর নেবেন ওয়ার্নার? ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে উঠেই বড় ঘোষণা অজি তারকার

কী বললেন ওয়ার্নার?
Posted: 07:18 PM Feb 09, 2024Updated: 07:19 PM Feb 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের (T-20 World Cup) পরই আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়াবেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার (David Warner)। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শততম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামেন।
সেই ম্যাচের পরই অজি তারকা নিজের ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করেন। ওয়ানডে এবং টেস্ট ফরম্যাটে ইতিমধ্যেই অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ওয়ার্নার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে কবে সরে দাঁড়াবেন তিনি, তা নিয়ে চলছিল জল্পনা। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচ খেলে ওঠার পরই ওয়ার্নার বড় সিদ্ধান্তের কথা জানিয়ে দিলেন। 

Advertisement

 

[আরও পড়ুন: বৈপ্লবিক সিদ্ধান্ত! নীল কার্ড আনার ভাবনা ফুটবলে]

পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলে পাঁচ দিনের ফরম্যাট থেকে অবসর গ্রহণ করেন ওয়ার্নার। এদিকে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে অনুষ্ঠিত প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অস্ট্রেলিয়া জেতে। প্রথমে ব্যাট করে অজিরা তুলেছিল সাত উইকেটে ২১৩ রান। অস্ট্রেলিয়ার বড় রানের পিছনে রয়েছে ওয়ার্নারের দুরন্ত ব্যাটিং। ৩৬ বলে ৭০ রান করেন বাঁ হাতি ওয়ার্নার। রান তাড়া করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ ৮ উইকেটে ২০২ রানে শেষ হয়ে যায়। ১১ রানে ম্যাচ জিতে যায় অস্ট্রেলিয়া।  পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ওয়ার্নারকে বলতে শোনা গিয়েছে, ”জিততে পেরে সন্তুষ্ট। ব্যাটিং উইকেট ছিল। তার পুরোদস্তুর সদ্ব্যবহার করেছি। আমি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চাই। টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে কেরিয়ার শেষ করতে চাই।”

[আরও পড়ুন:12th Fail সিনেমার আসল নায়কের সঙ্গে একফ্রেমে রিঙ্কু, এর পর কী হল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement