shono
Advertisement

সম্পত্তি নিয়ে ভাইয়ে-ভাইয়ে বিবাদ দিনভর, পড়ে রইল বাবার মৃতদেহ!

ছোট ভাইকে কেন বেশি সম্পত্তি? বাবার মৃত্যু পরই প্রশ্ন বাকি সন্তানদের।
Posted: 06:29 PM Sep 14, 2023Updated: 06:46 PM Sep 14, 2023

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ছোট ছেলেকে বেশি সম্পত্তি দিয়েছে বাবা! সম্পত্তির সমান ভাগ চাই। এই দাবিতে বাবার মৃতদেহ বাড়িতে ফেলে রেখে দিনভর চলল পারিবারিক বিবাদ। রাত গড়িয়ে ভোর হয়ে গেলেও শেষকৃত্য হয়নি বৃদ্ধের। বরং রাতভর পারিবারিক বিবাদ চলেছে। এমনই অমানবিক ঘটনার সাক্ষী থাকল পূর্ব মেদিনীপুরের ভগবানপুর ২ ব্লকের বাজকুল গ্রাম।

Advertisement

মঙ্গলবার সন্ধেয় মৃত্যু হয় পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর ২ ব্লকের বাজকুল গ্রামের বাসিন্দা তেজেস্কর অধিকারীর। বয়স হয়েছিল ৮৭ বছর। প্রচুর সম্পত্তির মালিক ছিলেন তেজেস্করবাবু। কেরোসিন তেলের ডিলার ছিলেন। বাজকুল বাসস্ট্যান্ডের উপর বাড়ি ও জমি মিলিয়ে ১০ কোটি টাকার সম্পত্তি। তাঁর তিন ছেলে ও এক মেয়ে। এক ছেলের মৃত্যু হয়েছিল আগেই। গত ১০ বছর ধরে ছোট ছেলের কাছে থাকতেন তিনি। সেখানেই তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন: পুত্রবধূকে ‘ধর্ষণ’ শ্বশুরের, ‘তুমি এখন আমার আম্মি’, দাবি করে স্ত্রীকে বাড়িছাড়া করলেন যুবক]

জেতেস্করবাবু ছোট ছেলেকে বেশি সম্পত্তি দিয়েছেন। বরাবরই এই অভিযোগ ছিল তাঁর অন্য সন্তানদের। এনিয়ে বাড়িতে সালিশিসভাও বসেছে। সেখানে অশীতিপর তেজেস্করবাবু জানিয়েছেন, ছোট ছেলে তাঁকে দেখভাল করছে। তাই তাঁর নামে বাড়ি ও দোকান লিখে দিয়েছেন। বিষয়টি মানতে পারেননি অন্যরা। সেই অশান্তির জল গড়াল বৃদ্ধের মৃত্যুর পরও।

মঙ্গলবার রাত থেকে বাড়ির এক কোণে পড়ে রইল মৃতদেহ। অশান্তি চলেছে ভাইয়ে-ভাইয়ে। অশান্তি জেরে বাড়ি ছেড়ে বেরিয়ে গিয়েছেন এক সন্তান। রাতভর বাড়িতেই পড়ে ছিল দেহ। শেষপর্যন্ত পুলিশ, সাংবাদিক, স্থানীয় রাজনৈতিক ব্যক্তিদের, আত্মীয়স্বজন ও পাড়া প্রতিবেশীদের উদ্যোগে বুধবার রাতে বৃদ্ধের শেষকৃত্য হয়।

[আরও পড়ুন: বিনাশকালে বুদ্ধিনাশ! CEC বিল নিয়ে বিরোধিতার ঝড় তোলার নির্দেশ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার