shono
Advertisement

খুনের হুমকি দিচ্ছেন হাসিন! সশস্ত্র নিরাপত্তারক্ষী চাইলেন শামি

আতঙ্কে ভুগছেন ভারতীয় পেসার! The post খুনের হুমকি দিচ্ছেন হাসিন! সশস্ত্র নিরাপত্তারক্ষী চাইলেন শামি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:15 PM Oct 01, 2018Updated: 08:15 PM Oct 01, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে সময় সব ক্ষতেই কলম দেয়। কিন্তু মহম্মদ শামি ও হাসিন জাহানের ক্ষেত্রে যেন কোনও প্রবাদই খাটে না। যতদিন যাচ্ছে, ততই তিক্ত হচ্ছে তাঁদের সম্পর্ক। তাঁদের দাম্পত্য কলহ অনেকদিনই প্রকাশ্যে। তবে এবার স্ত্রী হাসিনের বিরুদ্ধে খুনের হুমকি দেওয়ার অভিযোগ তুলে দিলেন শামি।

Advertisement

[সৌরভের পর ব্যারেটো, নির্বাচনী প্রচারে ফের চমক টুটু শিবিরের]

চলতি বছর মার্চে শামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে পরকীয়া, নির্যাতন এমনকী ধর্ষণের অভিযোগ তুলেছিলেন হাসিন। যে জল আস্তে আস্তে বহুদূর গড়ায়। লালবাজারে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেও পাঠানো হয়েছিল শামিকে। কিন্তু শামি প্রতিবারই সমস্ত অভিযোগ খারিজ করে দেন। তবে হাল ছাড়েননি হাসিন। স্বামীর বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগও তোলেন তিনি। কিন্তু সে অভিযোগ থেকেও মুক্তি পেয়ে যান শামি। হাসিন দাবি করেন, সংসার চালানোর জন্য অর্থ দেওয়া বন্ধ করে দিয়েছিলেন শামি। সেক্ষেত্রেও সপক্ষে যুক্তি দেন শামি। এমন অবস্থায় অসুস্থ শামির সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়েছিলেন হাসিন। কিন্তু আখেরে লাভ হয়নি। ভারতীয় তারকা সাফ জানিয়ে দিয়েছিলেন, স্ত্রীর সঙ্গে কোনও সমঝোতার রাস্তায় আর হাঁটতে চান না তিনি। সম্পর্ক আরও তলানিতে গিয়ে ঠেকে যখন খোরপোশ চেয়ে আদালতের দ্বারস্থ হন হাসিন। প্রতি মাসে ৭ লক্ষ টাকা খোরপোশ চেয়ে মামলা করেছিলেন তিনি। কিন্তু গত মাসে মামলাতেও হেরে যান হাসিন। আপাতত দুজনেই বুঝে গিয়েছেন সম্পর্কে যে ফাটল ধরেছে তা আর সহজে ভরার নয়।

[এশিয়া কাপ জিতেই জয়পুর পুলিশকে কড়া জবাব জসপ্রীত বুমরাহর]

এবার শামির অভিযোগে বিষয়টি আরও স্পষ্ট হল। শামি নাকি জানিয়েছেন, স্ত্রী হাসিন খুনের হুমকি দিচ্ছেন তাঁকে। সারাক্ষণই আতঙ্কে ভুগছেন তিনি। শোনা যাচ্ছে, সেই কারণে বন্দুকধারী নিরাপত্তারক্ষীর আবেদন জানিয়েছেন ভারতীয় পেসার। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে প্রকাশ্যে কিছু বলেননি শামি। হাসিনের তরফেও এ নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

The post খুনের হুমকি দিচ্ছেন হাসিন! সশস্ত্র নিরাপত্তারক্ষী চাইলেন শামি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement