shono
Advertisement

মেঘনা গুলজারের পরের ছবির নায়িকা দীপিকা?

'চালবাজ'-এর রিমেকও নাকি রয়েছে দীপিকার ঝুলিতে। The post মেঘনা গুলজারের পরের ছবির নায়িকা দীপিকা? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:04 PM Sep 18, 2018Updated: 08:04 PM Sep 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকা পাড়ুকোনের ঝুলিতে ঢুকতে চলেছে আরও একটি ধামাকেদার ছবি। ছবিটি পরিচালনা করার কথা রয়েছে মেঘনা গুলজারের। কয়েকমাস আগে মুক্তি পেয়েছে তাঁর পরিচালিত ছবি ‘রাজি’। দর্শকের প্রচুর প্রশংসা কুড়িয়েছিল ছবিটি। স্বভাবতই তাঁর পরের ছবিও যে তেমনই একটি ইস্যু নিয়ে তৈরি হবে।

Advertisement

তবে ছবি নিয়ে বেশি কিছু ভাঙেননি পরিচালক। দীপিকাও চুপ। এমনকী ছবিটি কারা প্রযোজনা করবেন, তা নিয়েও কিছু জানা যায়নি। সব বিষয়েই এখনও সাসপেন্স বজায় রেখে চলেছে নির্মাতারা।

তবে দীপিকার ঝুলিতে কিন্তু শুধু এই একটা ছবি নেই। আরও একটা ছবি রয়েছে তাঁর ভাঁড়ারে। শোনা যাচ্ছে শ্রীদেবীর একটি ছবিতে নাকি অভিনয় করছেন তিনি। ছবিটি হল ‘চালবাজ’। দীপিকা পাড়ুকোনের অভিনয় দক্ষতা নিয়ে কারও সন্দেহ নেই। অন্তত ‘বাজিরাও মস্তানি’ আর ‘পদ্মাবত’-এর পর বেশ কয়েক ধাপ উপরে উঠে গিয়েছেন অভিনেত্রী। তাঁর গ্ল্যামার নিয়েও প্রশ্ন তোলা বোকামি। কিন্তু তাই বলে শ্রীদেবীর সঙ্গে তুলনা? সূত্রের খবর মানলে তাই-ই হতে চলেছে।

নাটকীয়ভাবে মুক্তি পেল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর লোগো ]

‘চালবাজ’ ছবিতে শ্রীদেবী যেই চরিত্রে অভিনয় করেছিলেন, দীপিকার চরিত্রেও সেটাই। তার জন্য নাকি দীপিকার কাছে অফারও চলে গিয়েছে। দীপিকা অবশ্য এখনও হ্যাঁ বা না কিছু বলেননি। ছবি নির্মাতাদের কথামতো, ‘সাসপেন্স বজায় রেখেছেন নায়িকা।’ ছবির নাম নিয়েও এখনও কিছু ফাঁস করা হয়নি। কোন ছবিটি রিমেক হওয়ার কথা, জানা যায়নি তাও। শুধু সূত্র থেকে খবর, দীপিকা নাকি ছবির বিষয়ে জানেন। আর তা এখন তিনি প্রকাশ করতে চান না। তাঁর হাতে এখন রয়েছে বিশাল ভরদ্বাজের ছবি। সেটি শেষ হলেই নাকি তিনি এই ছবির কাজে হাত দেবেন।

এদিকে আবার গুঞ্জন দীপিকা নাকি আগে মেঘনা গুলজারের ছবির কাজই করবেন। তাহলে আবার পিছিয়ে যাবে ‘চালবাজ’। তাই শেষ পর্যন্ত কী হবে, তা কিন্তু এখনও ধোঁয়াশা।

নাটকীয়ভাবে মুক্তি পেল ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর লোগো ]

The post মেঘনা গুলজারের পরের ছবির নায়িকা দীপিকা? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement