shono
Advertisement

কান চলচিত্র উৎসবে নজরকাড়া লুকে দীপিকা-প্রিয়াঙ্কা, কে বেশি সাহসী?

জানেন প্রিয়াঙ্কার লুককে কেন 'সার্ফ এক্সেল' আখ্যা দিলেন অর্জুন কাপুর? The post কান চলচিত্র উৎসবে নজরকাড়া লুকে দীপিকা-প্রিয়াঙ্কা, কে বেশি সাহসী? appeared first on Sangbad Pratidin.
Posted: 01:46 PM May 18, 2019Updated: 01:46 PM May 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কান চলচিত্র উৎসবে দ্যুতি ছড়ালেন তিন ভারতীয় অভিনেত্রী। দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া এবং কঙ্গনা রানাউত। দীপিকা এর আগে কানের রেড কার্পেটে হাঁটলেও, প্রিয়াঙ্কার অভিষেক হল এবছরই। বৃহস্পতিবার রাতে একে একে ফ্রেঞ্চ রিভেরায় রেড কার্পেটে তাঁদের আগমনে যেন আগুন ধরিয়ে দিয়েছিলেন এই তিন কন্যা। সাদা গাউনে স্টেটমেন্ট কালো বো, চোখে গাঢ় মোটা করে পরা কাজল মোহময়ী করে তুলেছিল দীপিকাকে। কঙ্গনা উপস্থিত হন এথনিক-ওয়েস্টার্ন ফিউশন পোশাকে। কঙ্গনার কাঞ্জিভরমপ্রীতি অনেকেই জানেন। আর তাঁর সেই ভালবাসা কান মঞ্চেও জাহির করেছেন তিনি। সোনালি কাঞ্জিভরম শাড়ির সঙ্গে স্ট্র্যাপলেস সোনালি ব্লাউজ। বেগুনি গ্লাভসে ঢাকা দুই হাত। ফিউশন এই লুককে দারুণভাবে ক্যারি করলেও বলিউড কুইনকে নিয়ে কিন্তু ট্রোল হয়েছে। কঙ্গনার পার্টি পরবর্তী লুক আরও বোল্ড। বেল বটম কালো প্যান্টের সঙ্গে টিম আর করেছেন সাদা-কালো ক্রপ জ্যাকেট।

Advertisement

[আরও পড়ুন:  দাম্পত্য সমস্যা মেটাতে ৪৫ মিনিট যথেষ্ট! কেন একথা বললেন অজয়?  ]

এ তো গেল প্রথম মহড়া। দ্বিতীয় দিনে প্রিয়াঙ্কা-দীপিকার কান-লুক আরও নজরকাড়া। এক্ষেত্রে প্রথমেই উল্লেখ্য দীপিকার পোশাক। লাইম গ্রিন রঙের নেটের তৈরি সুপার ফ্যান্সি পোশাকে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন রণবীর-ঘরনি। গিয়ামবাতিস্তা ভাল্লির ডিজাইন করা লাইম গ্রিন রঙা ফ্রিলড নেটের পোশাকের সঙ্গে মাথায় গোলাপি হেডব্যান্ড… কানের দ্বিতীয় দিনে দীপিকা বোধহয় তাঁর এযাবৎকালের সবথেকে অপ্রত্যাশিত অবতারে অবতরণ করেছিলেন। কানের মঞ্চে অনেকের পোশাক নিয়েই সমালোচনার ঝড় ওঠে। দীপিকার পোশাকের রংটাও যে বেশ সাহসী, তা বলাই বাহুল্য। তবে, কোনও কিছুর পরোয়া না করেই, তিনি যে বেশ সাহসিকতার সঙ্গে ক্যারি করেছেন এই পোশাক, তার প্রমাণ কান রেড কার্পেটের একাধিক ছবি এবং ভিডিও।

[আরও পড়ুন ভিলেনের চরিত্রে ঐশ্বর্য রাই বচ্চন, নেপথ্যে মণিরত্নম ]

আর সব শেষে ফ্রেঞ্চ রিভেরায় রেড কার্পেটে আবির্ভূত হন ‘কান নবাগতা’ প্রিয়াঙ্কা। অফ শোল্ডার কালো গাউনে রোজ গোল্ডের মোটিফ প্যাটার্নে যেন রূপকথার রাজকন্যে দেখাচ্ছিল দেশি গার্লকে। অন্যদিকে, ফ্রেঞ্চ রিভেরায় একটি তথ্যচিত্রের স্ক্রিনিং-এ প্রিয়াঙ্কা যেভাবে হাজির হন, তাতে ওয়েব দুনিয়ায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সাদা লম্বা গাউন গোছের পোশাক এবং তার সঙ্গে টিম আপ করা গলায় সাদা স্কার্ফে মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি। তবে, দেশি গার্লের ‘গুণ্ডে’ কো-স্টার অর্জুন কাপুর তাঁর এই লুককে মজাচ্ছলে ‘সার্ফ এক্সেল’ লুক বলেই আখ্যা দিয়েছেন। এইচআইভি বিষয়ক তথ্যচিত্র ‘5B’-এর স্ক্রিনিংয়ে প্রিয়াঙ্কার পোশাক দেখে মনে হয়েছে তা লেডি ডায়নার লুক থেকে অনুপ্রাণিত। কারণ, তার আগেই লেডি ডায়নার একটি কান লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা।

The post কান চলচিত্র উৎসবে নজরকাড়া লুকে দীপিকা-প্রিয়াঙ্কা, কে বেশি সাহসী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement