shono
Advertisement

বাড়িতে আটকে মেয়েকে মারধর প্রাক্তন কংগ্রেসি মন্ত্রীর! উদ্ধার করল মহিলা কমিশন

ছোটখাটো বিষয়ে মারধর করত বাবা ও ভাই, অভিযোগ মহিলার।
Posted: 10:55 AM Dec 30, 2020Updated: 05:10 PM Dec 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনের পর দিন বাবা ও ভাইয়ের নির্যাতনের শিকার। এমনই অভিযোগ করেছিলেন দিল্লির প্রাক্তন মন্ত্রী তথা কংগ্রেস নেতা রাজকুমার চৌহানের (Rajkumar Chauhan) মেয়ে। মন্ত্রীর বাড়িতে গিয়ে অভিযোগকারিণী মেয়েকে উদ্ধার করল দিল্লির মহিলা কমিশন (DCW) এবং দিল্লি পুলিশ (Delhi Police)।

Advertisement

দিল্লির চার বারের বিধায়ক রাজকুমার চৌহান। শিক্ষা ও সমাজকল্যাণ দপ্তরের মন্ত্রী ছিলেন। শোনা গিয়েছে, চিঠি লিখে মহিলা কমিশনে অভিযোগ জানিয়েছিলেন তাঁর মেয়ে। জানিয়েছিলেন, বাবা ও ভাই তাঁকে বাড়িতে আটকে রেখেছে। ছোটখাটো বিষয়ে মারধর করা হয়। অভিযোগ পেয়েই দিল্লি পুলিশের একটি দলকে সঙ্গে নিয়ে কংগ্রেসের প্রাক্তন মন্ত্রীর বাড়িতে যান মহিলা কমিশনের সদস্যরা। মহিলাকে ও তাঁর ১৩ বছরের কন্যাকে উদ্ধার করা হয়।

[আরও পড়ুন: দেশে করোনার ‘বিলিতি স্ট্রেনে’ আক্রান্তের সংখ্যা বেড়ে ২০, দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কায় কেন্দ্র!]

পুলিশ ও কমিশনকে মহিলা জানান, ১৯৯৯ সালে তাঁর বিয়ে হয়েছিল। কিন্তু স্বামীর সঙ্গে মতভেদের জন্য গত ১০ বছর ধরে বাবার বাড়িতে রয়েছেন তিনি। তাঁর দুই মেয়ে রয়েছে। এখনও চণ্ডীগড়ের আদালতে ডিভোর্সের মামলা চলছে। মহিলা অভিযোগ করেন, স্বামী তাঁর অনুপস্থিতিতে অন্য একজনকে বিয়ে করে নিয়েছেন। তিনিও নতুন জীবন শুরু করতে চান। কিন্তু বাবা রাজকুমার চৌহান ডিভোর্সের মামলার নিষ্পত্তি চান না। এতে নাকি তাঁর সম্মান নষ্ট হবে। তাই তাঁকে ও তাঁর ছোট মেয়েকে বাড়িতে আটকে রেখে অত্যাচার করা হচ্ছিল।

মহিলা ও তাঁর নাবালিকা মেয়েকে প্রথমে পশ্চিম বিহার থানায় নিয়ে যাওয়া হয়েছিল। পরে দু’জনকে দিল্লির এক শেল্টার হোমে রাখা হবে বলে জানা গিয়েছে। দু’জনেরই মেডিক্যাল পরীক্ষা করা হবে। এদিকে মহিলার অভিযোগ এখনও পর্যন্ত নথিভূক্ত করেনি দিল্লি পুলিশ। রাজকুমার চৌহান প্রভাবশালী বলেই কি এমনটা হয়েছে? দিল্লি পুলিশের কাছে তা জানতে চেয়েছে মহিলা কমিশন। এদিকে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন রাজকুমার চৌহান।

[আরও পড়ুন: নতুন স্ট্রেন নিয়ে উদ্বেগের মধ্যেই দেশে বাড়ল দৈনিক সংক্রমণ, স্বস্তি করোনাজয়ীর সংখ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement