shono
Advertisement

‘হিসাব মেটাতে’বন্ধুকে অপহরণ করে খুন! ধরা পড়ে দোষ কবুল নাবালকের

চোর অপবাদের বদলা নিতে চেয়েছিল অভিযুক্ত।
Posted: 03:19 PM Apr 05, 2022Updated: 03:31 PM Apr 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই দুই বন্ধুর মধ্যে ঝগড়া হয়েছিল। সেই রাগেই বন্ধুকে কিডন্যাপ করে খুন (Killing) করল ১৩ বছর বয়সি এক নাবালক। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে দিল্লির (New Delhi) রোহিণী এলাকায়। অভিযুক্ত নাবালককে আটক করেছে পুলিশ। 

Advertisement

কি এমন ঝগড়া হয়েছিল? রোহিণীর ডেপুটি পুলিশ কমিশনার প্রণব তায়াল জানিয়েছেন, মৃত বালকটির মা বাবা পেশায় দিন মজুর। বালকটির মায়ের কিছু জিনিস হারিয়ে গিয়েছিল। মৃত বালকটি মনে করেছিল তার  বন্ধু জিনিসগুলি চুরি করেছে। সেই চোর অপবাদ নিয়েই দু’জনের মধ্যে ঝগড়া।   

মৃত বালকটির বয়স আট বছর। দু’ জনের ঝগড়া হওয়ার পর থেকেই প্রতিশোধ নিতে চাইছিল ওই নাবালক। শনিবার থেকেই নিখোঁজ ছিল আট বছর বয়সি ওই বালক। তারপরেই পুলিশে খবর দেয় বালকটির পরিবার। প্রথমে পুলিশও খুঁজে পায়নি নিহত ছেলেটিকে। তারপরেই জিজ্ঞাসাবাদ করা হয় অভিযুক্ত নাবালককে। জেরার মুখেই অভিযুক্ত স্বীকার করে, বন্ধুকে একটি জঙ্গলের দিকে নিয়ে গিয়েছে সে। তারপরেই বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। নিজের মুখেই অভিযুক্ত জানায়, পাথর দিয়ে মেরে বন্ধুকে খুন করেছে সে। পরে জঙ্গল এলাকা থেকেই উদ্ধার করা হয় বালকটির মৃতদেহ।

[আরও পড়ুন: তিন মাসের মধ্যে ভোট সম্ভব নয়, নির্বাচন কমিশনের ঘোষণায় নয়া মোড় পাক রাজনীতিতে]

পুলিশ সূত্রে আরও জানা যাচ্ছে, খুন করার উদ্দেশ্য ছিল না অভিযুক্তের (Delhi Boy)। বদলা নেওয়ার জন্যই বন্ধুকে পাথর দিয়ে মারবে বলে ভেবেছিল। কিন্তু পাথরের আঘাতে মারা যায় বালকটি (Murder Friend)। এই ঘটনায় ভয় পেয়ে মৃতদেহ ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্ত নাবালক। 

থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে আটক করা হয়েছে ওই নাবালককে। খুন এবং অপহরণের (Kidnap) অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। আপাতত নাবালকটির ঠাঁই হয়েছে একটি নজরদারি হোমে। সেখানেই প্রয়োজনীয় কাউন্সেলিং করা হচ্ছে নাবালকের। অভিযুক্তের পরিবারকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: বিশেষ কিছু রেস্তরাঁকে সুবিধা পাইয়ে দিচ্ছে , তদন্তের মুখে সুইগি এবং জোম্যাটো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement